Bangla Serial Update: বাঁচার আশা নেই বললেই চলে, গুনগুনের মৃত্যুতে যেন শেষ না হয় খড়কুটো, অনুরোধ ভক্তদের

Plot: বর্তমানে এই ধারাবাহিক ঘিরে নতুন গুঞ্জন শোনা যাচ্ছে। গুনগুনের মৃত্যু দিয়েই কি শেষ হতে চলেছে খড়কুটো!

Bangla Serial Update: বাঁচার আশা নেই বললেই চলে, গুনগুনের মৃত্যুতে যেন শেষ না হয় খড়কুটো, অনুরোধ ভক্তদের
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 07, 2022 | 2:34 PM

খড়কুটো ধারাবাহিকে এখন অন্য ধারা। প্রথম থেকেই এই ধারাবাহিকে ছিল একগুচ্ছ চমক। এক জমজমাট পরিবারের গল্প। যেখানে প্রতিটা মুহূর্তে পরিবারের সকলে মিলে আনন্দ ভাগ করে নিতে পারে। গল্পের কেন্দ্রে থাকা চরিত্র গুনগুনকে নিয়ে বাড়ছিল সকলের ধারাবাহিকের প্রতি আকর্ষণ। গুনগুনের ছোট ছোট ভুল ঘিরে সকলের নানা মজার কাণ্ডকারখানা দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল। বেশকিছুদিন টিআরপিও ধরে রাখতে সক্ষম ছিল এই ধারাবাহিক। তবে একটা সময়ের পর বেশকিছু দর্শক মুখ ফিরিয়েছিল এই ধারবাহিক থেকে। ফলে কমছিল চাহিদা।

তার জেরেই এই ধারাবাহিককে প্রাইমটাইম থেকে সরিয়ে নিয়ে আসা হয় দুপুরে। তবে বর্তমানে এই ধারাবাহিক ঘিরে নতুন গুঞ্জন শোনা যাচ্ছে। গুনগুনের মৃত্যু দিয়েই কি শেষ হতে চলেছে ধারাবাহিক। কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে খড়কুটো শেষ হতে চলেছে। গল্পের প্লট জুড়ে এখন কেবল মন খারাপের পালা। অসুস্থ গুনগুন। ডাক্তার জানিয়ে দিয়েছে বাঁচার আশা ভীষণ কম। বাড়ি থেকে শুরু করে প্রতিবেশি, সকলেরই মন খারাপের পালা। গুগুন যদিওএ সবটাই জানে, তবে সে জেনেও না জানার অভিনয় করে যাচ্ছে সকলকে শান্ত রাখতে।

এই খবরটিও পড়ুন

তবে পরিবারের প্রত্যেকেই মাঝে মাঝে ভেঙে পড়ছে। চোখে জল চলে আসছে নানা অছিলায়। অন্যদিকে সাজির বিয়ে। তবে বাড়িতে আনন্দ উৎসবের বদলে ম্লান মুখ সকলের। সবটা বুঝতে পেরেও গুনগুন সকলকে নিয়ে মজায় মেতে উঠতে ব্যস্ত। গল্পের এই প্লট দেখে ভক্তদের চিন্তা, তবে কি গুনগুনের মৃত্যু দিয়েই শেষ হবে এই ধারাবাহিক! এমনটা যেন না হয়, নতুন প্রোমো সামনে আসতেি তা ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে। সকলেই গুনগুনকে বাঁচিয়ে রাখার আর্জি জানিয়ে কমেন্ট বক্স ভরিয়ে তুলছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla