Bengali Serial TRP: জগন্নাথের কৃপা নাকি গোপালের আশীর্বাদ? টিআরপিতে কোন ধারাবাহিকের ভাগ্যে ছিঁড়ল শিকে

Bengali Serial TRP: প্রতি সপ্তাহে বৃহস্পতিবারই হয় ধারাবাহিকগুলির ভাগ্য নির্ধারণ। তবে এ সপ্তাহে তা একদিন পিছিয়ে ফল প্রকাশ হয়েছে শুক্রবার। কারণ সোমবার ছিল শুটিং বন্ধ, ছিল স্বাধীনতা দিবস।

Bengali Serial TRP: জগন্নাথের কৃপা নাকি গোপালের আশীর্বাদ? টিআরপিতে কোন ধারাবাহিকের ভাগ্যে ছিঁড়ল শিকে
এই সপ্তাহে প্রথম স্থানে কে, কারাই বা প্রথম পাঁচে
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2022 | 3:26 PM

গোপাল ঠাকুরের বড় ভক্ত মিঠাই। শুধু মিঠাই কেন, অফস্ক্রিন সৌমিতৃষাও বড় ভালবাসেন তাঁকে। জন্মাষ্টমীর দিন তিনি হাতে পেয়েছেন সপ্তাহের রিপোর্ট কার্ড। অন্যদিকে গত সপ্তাহতেই ‘ধুলোকণা’ টিম পুরীতে শুটিংয়ে গিয়ে নিয়ে এসেছেন জগন্নাথদেবের আশীর্বাদ। জগন্নাথের কৃপা নাকি গোপালের আশীর্বাদ? এই সপ্তাহে প্রথম স্থানে রইল কোন ধারাবাহিক? কারাই বা রইল প্রথম পাঁচে? জেনে নিন বিস্তারিত।

প্রতি সপ্তাহে বৃহস্পতিবারই হয় ধারাবাহিকগুলির ভাগ্য নির্ধারণ। তবে এ সপ্তাহে তা একদিন পিছিয়ে ফল প্রকাশ হয়েছে শুক্রবার। কারণ সোমবার ছিল শুটিং বন্ধ, ছিল স্বাধীনতা দিবস। টিআরপি তালিকা বলছে, জন্মাষ্টমীর দিন মিঠাইরানিকে মোটেই খালি হাতে ফেরাননি তাঁর গোপালঠাকুর। বিগত বেশ কিছু সপ্তাহের মতো এই সপ্তাহতেও প্রথম হয়েছে সে। প্রাপ্ত নম্বর ৮.৩। নম্বরের নিরিখে যদিও বেশ কিছুটা হলেও পিছিয়েছে ধারাবাহিকতঁই। গত সপ্তাহতেই ওই ধারাবাহিক পেয়েছিল ৮.৭। অন্যদিকে একই নম্বর বজায় রেখে হনিমুনের রগরগে রোম্যান্সে ‘গাঁটছড়া’ টিমকে রেখেছেন দ্বিতীয় স্থানে। প্রাপ্ত নম্বর ৮.১। এই সপ্তাহে তৃতীয় স্থানে দেখা গিয়েছে বদল। বেশ কিছুটা নম্বর বাড়িয়ে উঠে এসেছে গৌরী এল। পিছনে ফেলে দিয়েছে আলতা ফড়িং ও লক্ষ্মীকাকিমা সুপারস্টারকে। গৌরী এল-র এই সপ্তাহে প্রাপ্ত নবমর ৮.০। অন্যদিকে আলতা ফড়িং পেয়েছে ৭.৮। কিছুদিন আগেও বেঙ্গল টপার হলেও এই সপ্তাহে কাকিমা খানিক পিছিয়ে । ধারাবাহিক পেয়েছে ৭.৬। তবে ভাগ্য একেবারেই সহায় হয়নি ‘ধুলোকণা’র। পুরীতে গিয়ে পুজো, টানটান প্লট টিআরপিতে খুব বেশি প্রভাব ফেলতে পারেনি। ধুলোকণা পেয়েছে ৬.৫ নম্বর।

এই মাসেই শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিক ‘উমা’। সে কথা টিভিনাইন বাংলাকে আগেই জানিয়েছিলেন ধারাবাহিকতঁই কেন্দ্রীয় চরিত্র নীল। তবে যেতে যেতেও ছাপ ফেলে যাচ্ছে ধারাবাহিকটি। প্রথম দশে তো রয়েছেই। প্রাপ্ত নম্বরও নেহার মন্দ নয়,। পেয়েছে ৬.৫। এরপরেই রয়েছে ‘ মন ফাগুন’ ধারাবাহিকটি। নম্বরের নিরিখে সে পেয়েছে ৬.৪। আগের সপ্তাহ থেকে কিছুটা হলেও নম্বর বেড়েছে তার। ওই ধারাবাহিকেরও খুব শীঘ্রই শেষ হয়ে যাওয়ার কথা। প্রতি সপ্তাহতেই টিআরপিতে ঘটে বিস্তর অদলবদল। আজ যে রাজা কাল সে ফকির… আগামী সপ্তাহে কী হয় এখন সেটাই দেখার।