Bengali Serial TRP: এক ধাক্কায় চার নম্বরে ‘মিঠাই’, পাশা উল্টে বহুদিন পর প্রথম স্থান কার দখলে?

Bengali Serial TRP: বিগত বেশ কিছু সপ্তাহ ধরে টপার থাকার পর গত সপ্তাহতেই নড়ে গিয়েছিল মিঠাইয়ের আসন। গৌরী এল-র কাছে পরাস্ত হয়ে সে পৌঁছেছিল দ্বিতীয় স্থানে।

Bengali Serial TRP: এক ধাক্কায় চার নম্বরে 'মিঠাই', পাশা উল্টে বহুদিন পর প্রথম স্থান কার দখলে?
পাশা উল্টে বহুদিন পর প্রথম স্থান কার দখলে?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2022 | 1:10 PM

টিআরপির খেলায় কখন যে কী হয় বোঝা মুশকিল। আজ যে এক নম্বরে পরের সপ্তাহে দৌড় থেকেই সে বাদ– এমন উদাহরণ দেখা যায় হামেশাই। আরও এক বৃহস্পতিবারে দেখা গেল এমনই কিছু অঙ্ক। হিসেবনিকেশ সব গেল বদলে। বিগত বেশ কিছু সপ্তাহ ধরে প্রথম দুইয়ে থাকা মিঠাই যেমন এই সপ্তাহে রইল না প্রথম তিনেও। কে হল প্রথম, কে রইল কত নম্বরে? রইল বিস্তারিত…

বিগত বেশ কিছু সপ্তাহ ধরে টপার থাকার পর গত সপ্তাহতেই নড়ে গিয়েছিল মিঠাইয়ের আসন। গৌরী এল-র কাছে পরাস্ত হয়ে সে পৌঁছেছিল দ্বিতীয় স্থানে। পেয়েছিল ৮.১। তবে এবার প্রথম তিনেও দেখা মিলল না তার। সে সোজা চতুর্থ স্থানে। প্রাপ্ত নম্বর ৭.২। প্রাপ্ত নম্বর যে অনেকটাই কমেছে তা বলার অপেক্ষা রাখে না। আর প্রথম স্থানে? হারানো রাজ্যপাট আবারও দখল করেছেন ‘গাঁটছড়া’। বাড়ির বউ-মেয়েদের নিয়ে ফ্যাশন শো, খড়ির দুর্ধর্ষ প্ল্যান, সর্বোপতি গল্পে নানা মোড়ই এই সপ্তাহে তাকে করে দিয়েছে প্রথম। ধারাবাহিকটির প্রাপ্ত নম্বর ৮.২। আর দ্বিতীয় স্থানে রয়েছে গত সপ্তাহের টপার ‘গৌরী এল’। ওই ধারাবাহিক পেয়েছে ৮.০। গত সপ্তাহে ধারাবাহিকটির প্রাপ্ত নম্বর ছিল ৮.২।

তৃতীয় স্থানে রয়েছে ‘আলতা ফড়িং’। আগের সপ্তাহের থেকে বেশ খানিকটা নম্বর কমেছে তার। ৭.৭ থেকে হয়েছে ৭.৪। পঞ্চম স্থানে দর্শক স্থান দিয়েছে ‘ধুলোকণা’কে। ওই ধারাবাহিকটি পেয়েছে ৭.১। এর পরেই রয়েছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। একসময় বেশ কিছু সপ্তাহ ধরে প্রথম হয়েছিল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। তবে বিগত বেশ কিছু দিন ধরে প্রথম তিনে থাকা হচ্ছে না কাকিমার। এই সপ্তাহে আবার আগের সপ্তাহ থেকেও নম্বর কমেছে খানিকটা। আগের সপ্তাহে ওই ধারাবাহিক পেয়েছিল ৭.৩। এই সপ্তাহে প্রাপ্ত নম্বর ৬.৮। এর পরেই দেখা গিয়েছে ‘অনুরাগের ছোঁয়া’কে। ওই ধারাবাহিক পেয়েছে ৬.৪। উমা শেষ হয়েছে। তার জায়গায় স্থানে পেয়েছে নতুন ধারাবাহিক জগদ্ধাত্রী। তবে যে নম্বর নিয়ে শেষ হয়েছিল উমা, জগদ্ধাত্রী কিন্তু প্রথম সপ্তাহে তার চেয়ে কম নম্বর এনেছে। পেয়েছে ৬.৪। অন্যদিকে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘মাধবীলতা’রও নম্বর কমেছে আগের সপ্তাহের তুলনায়। তবে টিআরপি বড়ই অদ্ভুত। কখন যে কী হয়, তা বলা মুশকিল। আজ যে নেই প্রথম দশেও কাল সে প্রথম হবে না, কে বলতে পারে?

প্রথম পাঁচ এক নজরে

গাঁটছড়া- ৮.২ গৌরী এল ৮.০ আলতা ফড়িং ৭.৪ মিঠাই ৭.২ ধুলোকণা- ৭.১