Bengali Serial TRP: নয়া ত্রাস ‘জগদ্ধাত্রী’! আরও তলানিতে ‘মিঠাই’, শেষ হওয়ার গুঞ্জনই কি তবে সত্যি?

Bengali Serial TRP: গত সপ্তাহে খানিক পিছিয়ে গিয়েছিল 'গাঁটছড়া'। জায়গা হয়েছিল তৃতীয় স্থানে। তবে এই সপ্তাহে আবারও ঘুরে দাঁড়িয়েছে ধারাবাহিকটি।

Bengali Serial TRP: নয়া ত্রাস 'জগদ্ধাত্রী'! আরও তলানিতে 'মিঠাই', শেষ হওয়ার গুঞ্জনই কি তবে সত্যি?
আরও তলানিতে 'মিঠাই', শেষ হওয়ার গুঞ্জনই কি তবে সত্যি?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2022 | 4:57 PM

ধারাবাহিক শুরু হয়েছে বেশিদিন নয়, তবে আগামী দিনে জি-বাংলার তুরুপের তাস হতে পারে ‘জগদ্ধাত্রী’। বিগত দুই সপ্তাহ ধরে ওই ধারাবাহিকের ফল দেখে যখন এমনটাই মনে করছেন দর্শক তখন মিঠাই ভক্তদের মন খারাপ। এই সপ্তাহে নম্বরের নিরিখে আরও পিছিয়ে গিয়েছে ওই ধারাবাহিক। একই সঙ্গে প্রশ্ন উঠেছে তবে কি গুঞ্জনই সত্যি? পুজোর পরেই শেষ হয়ে যাবে ধারাবাহিকটি? বেরিয়েছে টিআরপি তালিকা। বৃহস্পতিবারের অঙ্কের জটিল হিসেব নিকেশে কে কোথায় রয়েছে তা চটজলদি দেখে নেওয়া যাক…

গত সপ্তাহে খানিক পিছিয়ে গিয়েছিল ‘গাঁটছড়া’। জায়গা হয়েছিল তৃতীয় স্থানে। তবে এই সপ্তাহে আবারও ঘুরে দাঁড়িয়েছে ধারাবাহিকটি। জায়গা করে নিয়েছে একেবারে প্রথম স্থানে। প্রাপ্ত নম্বর, ৮.১। গত সপ্তাহে ওই ধারাবাহিক পেয়েছিল ৭.৯ নম্বর। অন্যদিকে দ্বিতীয় স্থানে রয়েছে ‘ধুলোকণা’। গত সপ্তাহে ওই ধারাবাহিক দখল করেছিল প্রথম স্থান। এবার প্রথম স্থান না পেলেও গাঁটছড়ার সঙ্গে খুব বেশি ব্যবধান নেই ধারাবাহিকটির। প্রাপ্ত নম্বর ৮.০। অন্যদিকে তৃতীয় স্থানে রয়েছে, ‘ গৌরী এলো’। ওই ধারাবাহিক পেয়েছে ৭.৭। গত সপ্তাহে দ্বিতীয় স্থানে থাকলেও এ সপ্তাহে দুই ধাপ পিছিয়ে গিয়েছে ‘আলতা ফড়িং’। তার দখলে চতুর্থ স্থান। প্রাপ্ত নম্বর ৭.২। অন্যদিকে পঞ্চম স্থানে রয়েছে নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকের বেশি বয়স নয়। তবু শুরু থেকেই ধারাবাহিকভাবে দর্শকের মন জয় করছে ধারাবাহিকটি। এই সপ্তাহে প্রাপ্ত নম্বর ৭.০। গত সপ্তাহতেও ওই একই স্থান দখক করে রেখেছিল ধারাবাহিকটি। দুই চ্যানেল মিলিয়ে যে কয়টি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তাদের মধ্যে এখনও পর্যন্ত শ্রেষ্ঠ পারফরম্যান্স এই ধারাবাহিকটিরই। যদিও আগামী দিনে কী হবে তা দর্শকের হাতে।

ষষ্ঠ স্থানে রয়েছে ‘মিঠাই’। প্রাপ্ত নম্বর ৬.৭। গত সপ্তাহের তুলনাতেও এই ধারাবাহিকের নম্বর কমেছে। এই খবর পাওয়া মাত্রই ভক্তদের মনেও ভিড় করেছে দুশ্চিন্তা। তবে কি গুঞ্জনই সত্যি? সত্যিই কি বন্ধ হয়ে যাচ্ছে ওই ধারাবাহিক? পরিচালক রাজেন্দ্রপ্রসাদ জানিয়েছেন, তাঁর কাছে এখনই এ সংক্রান্ত কোনও খবর নেই। তবে কথাতেই তো বলে যা রটে তার কিছু তো ঘটেই। ওই একই স্থানে রয়েছে আরও এক ধারাবাহিক তা হল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। সপ্তম, অষ্টম, নবম ও দশম স্থানে দেখা গিয়েছে যথাক্রমে ‘মাধবীলতা’, ‘খেলনাবাড়ি’, ‘অনুরাগের ছোঁয়া’ ও ‘সাহেবের চিঠি’। বিগত বেশ কিছু মাস ধরে টেলিপাড়ায় দেখা গিয়েছে অদ্ভুত এক ট্রেন্ড। কোনও ধারাবাহিকই ধারাবাহিকভাবে প্রথম স্থান ধরে রাখতে পারছে না। তবে টিআরপি বড়ই অদ্ভুত। কখন যে কী হয়, তা বলা মুশকিল। আজ যে নেই প্রথম দশেও কাল সে প্রথম হবে না, কে বলতে পারে?