Shruti Das Birthday: ২০১৯ সাল থেকে জন্মদিনের আনন্দ দ্বিগুণ শ্রুতির জীবনে; সে এক দারুণ ব্যাপার!

ভালবাসার কথা প্রথমে শ্রুতিই জানিয়েছিলেন স্বর্ণেন্দুকে। দু'মাসের অপেক্ষার পর জবাব পেয়েছিলেন শ্রুতি।

Shruti Das Birthday: ২০১৯ সাল থেকে জন্মদিনের আনন্দ দ্বিগুণ শ্রুতির জীবনে; সে এক দারুণ ব্যাপার!
শ্রুতি এবং স্বর্ণেন্দু...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2022 | 2:17 PM

আজ ছোট পর্দার অভিনেত্রী শ্রুতি দাসের জন্মদিন। আর কী মজার বিষয়, আজ তাঁর প্রেমের অ্যানিভার্সারিও। অর্থাৎ, আজকের দিনে মনের মানুষকে নিজের করে পেয়েছিলেন শ্রুতি। একটি ফেসবুক পোস্টে সেই কথাই লিখেছেন অভিনেত্রী। শ্রুতির প্রেমিক সিরিয়ালের পরিচালক। তাঁর নাম সকলেই জানেন। তিনি স্বর্ণেন্দু সমাদ্দার। শ্রুতির প্রথম অভিনীত ধারাবাহিক ‘ত্রিনয়নী’ স্বর্ণেন্দুই পরিচালনা করেছিলেন। এবং সেই শুটিং থেকেই সম্পর্ক তৈরি হয় অভিনেত্রী-পরিচালকের। শ্রুতিই প্রথম প্রেম প্রস্তাব দিয়েছিলেন নিজের থেকে বয়সে অনেকটা বড়, প্রায় ১৪ বছরের বড় ‘স্বর্ণদা’কে। শ্রুতির মনের কথা জানতে পেরে স্বর্ণেন্দু বলেছিলেন, অভিনেত্রীর ইনফ্যাচুয়েশন হয়েছে। অর্থাৎ, কিছুক্ষণের ভাল লাগা। যে ভাল লাগা পরবর্তীকালে ফুরিয়ে যাবে। কিন্তু তা হয়নি। আর সত্যি, বয়সে কীই বা যায় আসে। মনের মিল, প্রকৃত ভালবাসা, কোনও কিছুরই তোয়াক্কা করে না। সেবার জুলাই মাসে প্রেম প্রস্তাব দিয়েছিলেন শ্রুতি নিজেই। সেপ্টেম্বরের ৩০ তারিখ, অর্থাৎ শ্রুতির জন্মদিনে তাঁকে স্বর্ণেন্দু জানিয়েছিলেন তাঁর মনের কথাও।

নিজের জন্মদিনে শ্রুতি লিখেছেন:

থেকে যাব তোমায় আমায় মিলে। জুলাই ২০১৯, “স্বর্ণদা,আমি তোমায় ভালোবেসে ফেলেছি।” “তোর ২৩ আমার ৩৭। এই ভুল করিস না। এটা ভালোবাসা নয় Infatuation।” “না গো সত্যিই ভালোবাসি, I love you” “তোর জন্মদিনের আগে ভেবে জানাব।” সেপ্টেম্বর ২০১৯ – “I LOVE YOU TOO বিয়ে করলে তোকেই করব। birthday gift পছন্দ?” কিছু-কিছু রূপকথা সত্যি হয় , আমাদের হয়েছে। আমার জন্মদিন আমার এক স্বপ্নপূরণের দিন ও বটে। শুভ তৃতীয়বার্ষিকী স্বর্ণেন্দু সমাদ্দাপ। ১০৯৫ দিন আমার সঙ্গে কাটানোর জন্য অভিনন্দন। বাবি আমি তোমাকে ভালবাসি। আরও অনেক পথ চলা বাকি।

কেবল শ্রুতি নন, প্রিয়তমাকে ফেসবুকে উইশ করেছেন স্বর্ণেন্দুও। একগুচ্ছি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “শুভ জন্মদিন। ঈশ্বর তোমার মঙ্গল করুন। ভালবাসি তোমায়। যেমন তুমি তেমন থেকো। শুভেচ্ছা,ভালোবাসা আর আগামী কাজের জন্য রইল অনেক শুভকামনা। শুরু হোক নতুন পথ চলা খুব তাড়াতাড়ি। শুধু নতুন-নতুন পথ আর নতুন-নতুন লক্ষ্য আসতে থাকুক। হাঁটা যেন না থামে…ভালো থেকো।

নিজের জন্মদিনেই প্রেমের অ্যানিভার্সারি… একী কম আনন্দের কথা…