করোনা নিয়েই কুমার শানুর ছেলের সঙ্গে রং খেললেন নিক্কি তাম্বোলি!

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো আপলোড করেছেন অভিনেত্রী। সেখানেই দেখা যাচ্ছে জানের গালের নিকির হাতের ফাগের ছোঁয়া। জানও আবির মাখিয়ে দিচ্ছেন নিকিকে। ক্যাপশনে নিক্কি লিখেছেন, “জানকির তরফ থেকে তোমাদের জন্য ডোজ অব হ্যাপিনেজ।

করোনা নিয়েই কুমার শানুর ছেলের সঙ্গে রং খেললেন নিক্কি তাম্বোলি!
নিক্কি-জান।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2021 | 3:47 PM

জোর চর্চায় বিগবস প্রতিযোগী নিক্কি তাম্বোলি। করোনা আক্রান্ত হওয়ার পরেও কুমার শানু ছেলে তথা নিক্কির ‘বেস্ট ফ্রেন্ড’ জান কুমার শানুর সঙ্গে কী করে রং খেললেন নিক্কি, প্রশ্ন নেটিজেনদের একাংশের।

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো আপলোড করেছেন অভিনেত্রী। সেখানেই দেখা যাচ্ছে জানের গালের নিকির হাতের ফাগের ছোঁয়া। জানও আবির মাখিয়ে দিচ্ছেন নিকিকে। ক্যাপশনে নিক্কি লিখেছেন, “জানকির তরফ থেকে তোমাদের জন্য ডোজ অব হ্যাপিনেজ। রঙের মাধ্যমেই অনুভব করছি ভালবাসার অনুভূতি।” সঙ্গে হ্যাশট্যাগে #রঙ্গলাগেয়াইশককা।

এরপরেই নেটিজেনদের প্রশ্ন, নিকি করোনা পজেটিভ হওয়ার পরেও কী করে রং খেললেন। একজনের মন্তব্য, “তবে কি জানও নিকির সঙ্গে কোয়রান্টিনে রয়েছেন? উত্তর দেননি রাখি। তবে নিক্কি ভক্তরা পাল্টা যুক্তি সাজিয়েছেন। তাঁদের একাংশের বক্তব্য, “হতে পারে ভিডিয়োটি আগেই শুট করা। এখন আপলোড করেছেন নিক্কি।” অন্যদিকে ওই একই ভিডিয়ো আপলোড করে ট্রোল হয়েছেন জানও। তিনি ভিডিয়ো আপলোড করেছেন ঠিকই কিন্তু পোস্টে ট্যাগ করেননি নিক্কি। একজনের মন্তব্য, “এমনই বন্ধু যে পোস্টে সে থাকলেও ট্যাগ করতে ভয় পান জান?”

তবে শুধুই যে সমালোচিত হয়েছেন নিক্কি-জান, এমনটা মোটেই নয়। ‘জানকি’ ম্যাজিক আরও একবার চাক্ষুশ করে আপ্লুত অনুরাগীরাও। বিগবস ১৪ বিজয়ী রুবিনা দিলায়েকও কমেন্ট করেছে ওই পোস্টে। বিগবস হাউজ থেকেই নিক্কি এবং জানের বন্ধুত্ব গড়ে ওঠে। যদিও মাঝপথে চিড় ধরে সেই বন্ধুত্বেও। অনেক ওঠানামা পেরিয়ে বিগবস শেষ হয়ে যাওয়ার পরেও আজও অটুট তাঁদের ফ্রেন্ডশিপ।