বন্ধ হয়ে যাচ্ছে জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’?

সত্যিই কি তাই? এ প্রসঙ্গে ধারাবাহিকটির লেখক এবং একই সঙ্গে প্রযোজক ( ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থা) লীনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন....

  • TV9 Bangla
  • Published On - 19:40 PM, 6 Mar 2021
বন্ধ হয়ে যাচ্ছে জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’?

সোশ্যাল মিডিয়ায় জোর হইচই। বন্ধ হচ্ছে শ্রীময়ী? ফেসবুকের কমেন্ট সেকশন থেকে শুরু করে ইন্ডাস্ট্রির অন্দর… চাপা ফিসফাস— খুব শীঘ্রই নাকি ছোট পর্দাকে বিদায় জানাবে জুন আন্টি, অনিন্দ্যরা…

গুঞ্জনের সূত্রপাত বিগত বেশ কিছু দিন ধরেই। সাড়ে পাঁচশ পেরিয়ে যাওয়া ওই ধারাবাহিকে হালফিলে প্লটের বেশ কিছু পরিবর্তন এসেছে। জুন আন্টি জেলে রয়েছে। ওদিকে অনিন্দ্যও সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছে। পরিবারেও বেশ খুশি খুশি ভাব। সবাই একসঙ্গে বসে ডিনার টেবিলে হাসিতে-খুশিতে মেতে উঠেছে। ঠিক যেমন ধারাবাহিকের শেষের দিকে হয়ে থাকে।

সত্যিই কি তাই? এ প্রসঙ্গে ধারাবাহিকটির লেখক এবং একই সঙ্গে প্রযোজক ( ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থা) লীনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “বন্ধ হওয়ার কোনও খবর তো আমার কাছে নেই।” তবে কি গুঞ্জন? লীনা বললেন, “গুঞ্জন কিনা তাও জানি না। আমার কাছে তো বন্ধ হয়ে যাওয়ার কোনও তথ্য নেই। আমার মনে হয় চ্যানেল কর্তৃপক্ষের কাছেও এরকম কোনও খবর নেই।” পর্দার শ্রীময়ী অর্থাৎ ইন্দ্রাণী হালদারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “এ ব্যাপারে আমি কিছু বলতে চাই না। যা বলার লীনাদি বলবেন।”

 

View this post on Instagram

 

A post shared by TOLLY UNIVERSE (@tolly_universe)

প্রযোজক সংস্থার তরফে বন্ধ হয়ে যাওয়ার খবরকে পরোক্ষভাবে অস্বীকার করা হলেও ইন্ডাস্ট্রির গুঞ্জন, খুব শীঘ্রই নাকি ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক আসতে চলেছে। যদিও এ ব্যাপারে এখনও প্রকাশ্যে কিছুই জানায়নি প্রযোজনা সংস্থাটি। প্রসঙ্গত, এই মুহূর্তে ম্যাজিক মোমেন্টেসের প্রযোজনায় চারটি হিট ধারাবাহিক চলছে স্টার জলসায়। এর মধ্যে রয়েছে ‘খড়কুটো’, ‘দেশের মাটি’, ‘মোহর’ এবং ‘শ্রীময়ী’।টিআরপি রেটিংয়ে এই চার ধারাবাহিকই প্রথম দিকে রয়েছে। তবে এই চার ধারাবাহিকের মধ্যে সবচেয়ে ‘পুরনো’ ‘শ্রীময়ী’ই। তাই দর্শকের একাংশের প্রশ্ন, যদি সত্যিই নতুন ধারাবাহিক শুরু হয় সেক্ষেত্রে কি ‘কোপ’ পড়বে শ্রীময়ীর উপর? তা অবশ্য বলবে সময়।