KBC: কেবিসিতে কোন প্রশ্নটির উত্তর দিয়ে আমির জিতলেন ৫০ লক্ষ? দেখুন তো আপনি পারেন কিনা

KBC 2022: কোটিপতি হতে না পারলেও এই শো'থেকে ৫০ লক্ষ টাকা নিয়ে যান আমির ও ডিপি সিং। কী প্রশ্ন করা হয়েছিল অভিনেতাকে?

KBC: কেবিসিতে কোন প্রশ্নটির উত্তর দিয়ে আমির জিতলেন ৫০ লক্ষ? দেখুন তো আপনি পারেন কিনা
আমির-অমিতাভ।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2022 | 8:05 PM

শুরু হয়েছে ‘কউন বনেগা ক্রোড়পতি’র পরবর্তী সিজন। এই সিজনের প্রথম পর্বে হাজির ছিলেন অভিনেতা আমির খান। তবে শুধু আমির খানই নন, একই সঙ্গে হাজির ছিলেন মেজর ডিপি সিং (কার্গিল যুদ্ধে অংশ নিয়েছিলেন যিনি) এ ছাড়াও কর্নেল মিতালি মধুমিতা। কোটিপতি হতে না পারলেও এই শো’থেকে ৫০ লক্ষ টাকা নিয়ে যান আমির ও ডিপি সিং। কী প্রশ্ন করা হয়েছিল অভিনেতাকে? দেখুন তো উত্তর আপনি জানেন কিনা।

আমির ও মেজর ডিপি সিংকে প্রশ্ন করা হয়, ‘ভারতের কোন কোন রাষ্ট্রপতি একে অপরকে ভারত রত্ন প্রদান করেন?’। উত্তরটি জানা ছিল না দুজনের মধ্যে কারও। অপশন ছিল, ‘এস রাধাকৃষ্ণণ-ভিভি গিরি, ভিভি গিরি-জাকির হুসেন, জাকির হুসেন-প্রতিভা পাটিল, এবং রাজেন্দ্র প্রসাদ ও এস রাধাকৃষ্ণণ। আমির খান কেবিসির হেল্পলাইন ‘৫০-৫০’র সহায়তা নন। ওই লাইফলাইনের নিয়ম অনুযায়ী, ভুল দুটি উত্তর সরিয়ে দেওয়া হয়। পড়ে থাকে দুটি উত্তর। এর মধ্যে একটি ভুল ও একটি ঠিক। ভাগ্য সহায় ছিল মিস্টার পারফেকশনিস্ট। সঠিক উত্তর জানা না থাকলেও শুধু অনুমানের ভিত্তি করেই সঠিক উত্তর দিয়ে দেন তিনি। সঠিক উত্তরটি হল ‘রাজেন্দ্র প্রসাদ ও এস রাধাকৃষ্ণণ। আর ওই উত্তরের জন্যই ৫০ লক্ষ টাকা চলে আসে তাঁদের ঘরে। তবে ওই টাকা আমির বা মেজর বাড়ি নিয়ে যাননি। ওই টাকা দান করা হয়েছেও ভারতীয় সেনার উন্নতিতে।

আমির খানের আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাচ্ছে আগামী ১১ অগস্ট। ছবিতে আমির খান ছাড়াও রয়েছেন করিনা কাপুর খান। এ ছাড়াও এই ছবির মধ্যে দিয়েই বলিউডে ডেবিউ করছেন নাগা চৈতন্য। হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি সংস্করণ এই ছবি। ওই একই দিনে মুক্তি পাচ্ছে আরও এক ছবি। তা হল অক্ষয় কুমারের ‘রক্ষাবন্ধন’। কেবিসি জিতেছেন ৫০ লক্ষ কিন্তু বক্স অফিসে কি বাজিমাত করতে পারবেন আমির খান? তা জানতে করতে হবে আর কয়েক দিনের অপেক্ষা।