Bangla Serial Update: মিঠাই ধারাবাহিকে নতুন মোড়, ওমির হত্যার সাজা দিতে আদিত্য

Daily Episode: রুডিকি পারবে সিডকে এই বিপদ থেকে রক্ষা করতে! সকলেই জানে, ঠিক কোন ছকে সিডকে ফাঁসান হয়েছে। এবার ভাইয়ের মৃত্যুর বদলা নিতে ফিরছে দেশে আদিত্য।

Bangla Serial Update: মিঠাই ধারাবাহিকে নতুন মোড়, ওমির হত্যার সাজা দিতে আদিত্য
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2022 | 3:19 PM

টিআরপি-র তালিকায় আবারও নিজের ছন্দে ফিরছে ধারাবাহিক মিঠাই। একের পর এক চমকে ভরপুর জিবাংলার এই সিরিয়ালের এখন লক্ষ্যে অন্য কাহিনি। সম্প্রতি নতুন বিপদ ঘনিয়ে এসেছে মোদক পরিবারে। কয়েকদিন আগেই দরজায় দাঁড়িয়েছে পুলিশ। সিডকে ওমি খুন করার অভিযোগে গ্রেফতার। এদিনে কলকাতায়  করে নিয়ে যায় তাঁরা। যদিও রুডি কলকাতায় ফিরে সিডকে ছাড়িয়ে নিয়ে যায়। একরাতের জন্য হলেও হাজতে থাকতে হয় তাকে। তবে সেই ঝড় মিটতে না মিটতেই এবার নতুন সমস্যা। পরিবারের ক্ষতি করতে এবার আদিত্য মাঠে নামছে। সম্প্রতি সেই ঝলকও দেখা দিয়েছে প্রোমোতে।

রুডিকি পারবে সিডকে এই বিপদ থেকে রক্ষা করতে! সকলেই জানে, ঠিক কোন ছকে সিডকে ফাঁসান হয়েছে। এবার ভাইয়ের মৃত্যুর বদলা নিতে ফিরছে দেশে আদিত্য। এই পরিস্থিতিতে দাঁড়ায়ে গোটা পরিবার যখন চিন্তায় মগ্ন। তবে সবটা খতিয়ে দেখার পর কি আদৌ সে পারবে কোনও সুরাহা করতে পরিস্থিতির! না কি অন্য কোনও সমস্যা আবারও চেপে বসবে সিডের মুক্তির পথে। অন্যদিকে মিঠাই ও সিডের ক্ষতি করতে মরিয়া হয়ে উঠেছে আদিত্য।

এই নতুন বিপদ কীভাবে কাটিয়ে উঠবে মিঠাই পরিবার, তা জানতেই এখন মরিয়া দর্শকেরা। আদিত্যর চাল থেকে মুক্তি মিলবে কীভাবে মিলছে না তার সঠিক ইঙ্গিতও। যার ফলে বেজায় অস্বস্তিতে এখন রুডিও। যদিও সে জানে কোনও না কোনও রাস্তা ঠিকই থাকবে যেখান থেকে সিডকে বাঁচানো সম্ভব। এখন সেই চেষ্টাতেই মরিয়া গোটা পরিবার। মিঠাইয়ের গোপাল এ কী করল! কোন চমৎকার এখন ঘটার অপেক্ষায়। চলতি সপ্তাহে মিঠাই ধারাবাহিকের টিআরপি সকলের নজর কাড়ে। ফলে বলাই যায় যে চলতি সপ্তাহের নয়া প্লটের টানাপোড়েন দর্শকদের নজর কেড়েছে।