Priyank Sharma: আচমকাই কিল, চড়, ঘুষি…হাসপাতালে ভয়ঙ্কর কাণ্ডের শিকার অভিনেতা

Bollywood: ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন অভিনেতা। কৌশাম্বী থানায় দায়ের হয়েছে অভিযোগ।

Priyank Sharma: আচমকাই কিল, চড়, ঘুষি...হাসপাতালে ভয়ঙ্কর কাণ্ডের শিকার অভিনেতা
প্রিয়াঙ্ক শর্মা।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Aug 03, 2022 | 9:00 PM

হাসপাতালে ভয়াবহ কাণ্ডের শিকার প্রিয়াঙ্ক শর্মা। মা’কে নিয়ে চিকিৎসকের কাছে যেতেই আচমকাই এক ব্যক্তি হামলা করেন তাঁর উপর, অভিনেতার অভিযোগ এমনটাই। ঘটনাটি ঘটেছে গত ৩০ জুলাই গাজিয়াবাদের এক হাসপাতালে। তাঁর কথায়, “মাকে নিয়ে ডাক্তারের কাছে গিয়েছিলাম। আমার বাবাও ছিলেন আমাদের সঙ্গে। চেকআপের পর আমরা বসেছিলাম। হঠাৎই কোথা থেকে এক ব্যক্তি এসে আমায় মারতে শুরু করে। আমি কোনওমতে তার হাত ধরে তাকে ছাড়াই।” প্রিয়াঙ্ক জানান, ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ উদ্ধারে এগিয়ে আসেন। যে ব্যক্তি তাঁর উপর হামলার চেষ্টা করেন, তিনি ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন অভিনেতা। কৌশাম্বী থানায় দায়ের হয়েছে অভিযোগ। ভারতীয় সংবিধানের ৩২৩ নম্বর ধারায় দায়ের হয়েছে অভিযোগ। তবে পুলিশ জানাচ্ছে, হাসপাতালের কাছে সিসিটিভি ফুটেজ চাওয়া হলেও এখনও পর্যন্ত তা পাওয়া যায়নি। অন্যদিকে প্রিয়াঙ্ক জানিয়েছেন, তিনি গুরুতর আহত না হলেও বেশ কিছু জায়গায় ছড়ে গিয়েছে তাঁর। তাঁর কথায়, “আমি এখন ঠিক আছি। কিন্তু ব্যক্তি কেন এমন করল তা কিছুতেই বুখতে পারছি না”।

প্রিয়াঙ্ক শর্মা বিনোদন জগতের পরিচিত নাম। বিগবস, রোডিজসহ বেশ কিছু রিয়ালিটি শো-য়ে অংশ নিয়েছেন তিনি। তাঁর এই ঘটনায় অভিনেতাকে নিয়ে চিন্তিত তাঁর অনুরাগীরা। পুলিশ গোটা ঘটনা খতিয়ে দেখছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla