Bengali News Serial: বাড়ির শান্ত মেয়ে জগদ্ধাত্রী যখন ‘দ্বৈত’ ভূমিকায়, আসছে নতুন ধারাবাহিক

Jagaddhatri: প্রতিটা বিষয় জগদ্ধাত্রী একটু বেশি সাবধানে থাকতে পছন্দ করে। ছোটদেরও আগলে রাখে।কিন্তু সকলের আড়ালে...!

Bengali News Serial: বাড়ির শান্ত মেয়ে জগদ্ধাত্রী যখন ‘দ্বৈত’ ভূমিকায়, আসছে নতুন ধারাবাহিক
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 08, 2022 | 5:43 PM

একগুচ্ছ নতুন ধারাবাহিকের মাঝে সংযোগ এবার আরও এক নারী চরিত্র। বর্তমানে ধারাবাহিকের ট্রেন্ডে নারী কেন্দ্রিক গল্পের দাপটই বেশি নজরে আসছে। বিভিন্ন নারীর বিভিন্ন জীবন যুদ্ধের কাহিনি। এবার এক অন্য স্বাদের গল্প নিয়ে আসছে জি বাংলার নতুন ধারাবাহিক জগদ্ধাত্রী। প্রকাশ্যে এলো তারই নতুন প্রোমো। একান্নবর্তী পরিবারের এক মাতৃহীনা মেয়ে। পরিবারের সব বিষয় যার কড়া নজর। সে পুজোর জোগার করাই হোক বা বাড়ির সকলের সঙ্গে আনন্দ উৎসবে মেতে ওঠা। বাড়িতে পুজো, গঙ্গা

জগদ্ধাত্রীর আছে একজন কাছের বন্ধুও। তবে প্রতিটা বিষয় সে একটু বেশি সাবধানে থাকতে পছন্দ করে। ছোটদেরও আগলে রাখে। প্রোমোতে একটা সংলাপ জগদ্ধাত্রীর চারিত্রিক বৈশিষ্ট্য স্পষ্ট করে দেয়। ও খুব ভয়ে ভয়ে থাকে সর্বক্ষণ। সত্যি কি তাই! প্রোমো প্রথম কয়েক সেকেন্ড বাদেই ছবিটা হয়ে যায় স্পষ্ট। জগদ্ধাত্রী হয়ে ওঠে দশভুজা। টানটান অ্যাকশনে বন্দুক হাতে ঝাঁপিয়ে পড়ে প্রাণ বাঁচাতে। শাড়ি পরেই নৌকার ওপর বন্দুক নিয়ে ঝাঁপিয়ে পড়ে সে।

অ্যাকশন ভরপুর জমজমাট এই ধারাবাহিকের বিশেষত্ব হল, জগদ্ধাত্রীর এই আসল রূপ তার পরিবারের কাছে অজানা। সত্যি কি সারাজীবন এভাবেই চাপা থাকবে জগদ্ধাত্রী এক সাহসী মেয়ে! তার কি বাইরের জগতে এটাই হবে পরিচিতি, সে একজন ভিতু মানুষ।

সব সময় সাবধানে চলাফেরা করতে পছন্দ করে! সেই সব উত্তর দিয়ে আসছে এই নতুন ধারাবাহিক। কবে থেকে এই ধারাবাহিক সম্প্রচারিত হবে সেই তারিখ এখনও প্রকাশ্যে আসেনি। তবে শীঘ্রই আসতে চলেছে, এই ধারাবাহিকের হাত ধরেই টিভির দুনিয়ায় পা রাখছেন অঙ্কিতা মল্লিক। ফলে টিভির পর্দায় আরও এক নতুন মুখ। এখন দেখার অ্যাকশন ভরপুর এই ধারাবাহিক দর্শক দরবারে কতটা জায়গা করে নিতে পারে।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla