Raju Srivastava: অমিতাভের কণ্ঠস্বরেই জেগে উঠতে পারেন রাজু! আশায় বুক বেঁধে অভিনব উপায় চিকিৎসকদের

Raju Srivastava: ঘটনাই মনে করিয়ে দিচ্ছে কিছু বছর আগে বলিউডের জনপ্রিয় ছবি 'থ্রি ইডিয়টস'-এর কথা।

Raju Srivastava: অমিতাভের কণ্ঠস্বরেই জেগে উঠতে পারেন রাজু! আশায় বুক বেঁধে অভিনব উপায় চিকিৎসকদের
আশায় বুক বেঁধে অভিনব উপায় চিকিৎসকদের
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Aug 14, 2022 | 11:54 PM

আইসিইউতে ভর্তি রয়েছেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। তাঁর শারীরিক অবস্থা বেশ আশঙ্কাজনক। এখনও পর্যন্ত সংজ্ঞা ফেরেনি তাঁর। তাঁর জন্য বিশেষ যজ্ঞের আয়োজন করেছেন বন্ধু কৈলাশ খের। খোঁজ খবর নিতে ফোন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। চিকিৎসকেরাও দিন-রাত এক করে তাঁর দ্রুত আরোগ্যের জন্য প্রাণপাত করছেন। তবু চিকিৎসার গতি বড়ই স্লথ। এমতাবস্থায় ‘ইন্ডিয়া টু’ডে’র এক রিপোর্ট জানাচ্ছে, সঞ্জীবনী হতে পারে অমিতাভ বচ্চনের কণ্ঠস্বর।

এর আগে বহুবার নিজে মঞ্চে দাঁড়িয়ে অমিতাভের কণ্ঠ নকল করেছেন রাজু। আজ সেই রাজুই যখন জীবনযুদ্ধে টিকে থাকার লড়াই চালাচ্ছেন তখন তাঁর জন্য এক ভিডিয়ো বার্তা পাঠিয়েছেন বিগ-বি। ভিডিয়ো বার্তায় তিনি বলেছেন, “অনেক হয়েছে রাজু, এবার ওঠ রাজু, আমাদের সবাইকে আরও একবার হাসতে শেখাও”। মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যমের প্রতিবেদন জানাচ্ছে, ইতিমধ্যেই নাকি সেই মেসেজ শোনানোও হয়েছে তাঁকে। চিকিৎসকদের আশা, ওই বার্তায় যদি রাজু প্রতিক্রিয়া দেন। তন্দ্রাচ্ছন্ন অবস্থা থেকে জেগে ওঠেন চেনা কন্ঠস্বরে। এই ঘটনাই মনে করিয়ে দিচ্ছে কিছু বছর আগে বলিউডের জনপ্রিয় ছবি ‘থ্রি ইডিয়টস’-এর কথা। সেখানেও হাসপাতালে নির্বাক রাজুকে (রস্তোগি) স্বাভাবিক করতে প্রায় অনুরূপ উপায় খুঁজেছিলেন তাঁর বন্ধুরা। এক রাজু সাড়া দিয়েছিলেন, এই রাজুও কি দেবেন সাড়া? এ প্রশ্নই এখন সবার মনে।

উল্লেখ্য, শুক্রবার সন্ধেবেলা আচমকাই গুজব রটে প্রয়াত হয়েছেন রাজু। যদিও এই গুজবকে ফুৎকারে উড়িয়ে ওই দিনই রাত্রিবেলায় তাঁর পরিবারের পক্ষ থেকে এক বিবৃতি প্রকাশ করা হয়। তাতে লেখা হয়, “সবাইকে জানান হচ্ছে রাজু শ্রীবাস্তবের অবস্থা এখন স্থিতিশীল। চিকিৎসকেরা তাঁকে দেখছেন। নিজেদের সবটুকু দিয়ে তাঁরা চেষ্টা করছেন। রাজুর শুভাকাঙ্ক্ষীরদের অনেক অনেক ধন্যবাদ। যে সমস্ত মিথ্যে রটনা ইতিমধ্যেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে, দয়া করে সেগুলি এড়িয়ে যান।”

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla