Raju Srivastava health update: চিকিৎসায় সাড়া দিচ্ছেন রাজু, কী কী করতে পারছেন জানালেন তাঁর স্ত্রী শিখা

Raju Srivastava health update: রাজুর হাসপাতালে ভর্তির পর সোশ্যাল মি়ডিয়াতে তাঁর স্বাস্থ্যের অবনতির খবর পাওয়া গিয়েছে। এর জন্য তাঁর স্ত্রী সকলের কাছে 'গুজব না ছড়ানোর জন্য অনুরোধ করেছিলেন।'

Raju Srivastava health update: চিকিৎসায় সাড়া দিচ্ছেন রাজু, কী কী করতে পারছেন জানালেন তাঁর স্ত্রী শিখা
চিকিৎসায় সাড়া দিচ্ছেন রাজু শ্রীবাস্তব
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2022 | 4:23 PM

কমেডিয়ান রাজু শ্রীবাস্তব তাঁর চিকিৎসায় সাড়া দিচ্ছেন। জানিয়েছেন তাঁর স্ত্রী শিখা শ্রীবাস্তব। রাজুর স্বাস্থ্যের সামান্য উন্নতি হয়েছে, এই কথা তাঁর প্রধান উপদেষ্টা অজিত সাক্সেনাও সামনে এনেছেন। তাঁর মতে তিনি এখন হাত পা নাড়াতে সক্ষম। ৫৮ বছর বয়সী কমেডিয়ানকে হৃদরোগে আক্রান্ত হওয়ার পর গত মাসে এইমস-এ ভর্তি করা হয়েছিল। রাজু শ্রীবাস্তব হাসপাতালে ভর্তি হওয়ার পরে ১৪ দিন ধরে অচেতন ছিলেন। দিল্লির একটি জিমে বুকে ব্যথা অনুভব করার পর তিনি অচেতন হয়ে পড়েন। পরে তাঁর এনজিওপ্লাস্টি করা হয়।

রাজুর স্বাস্থ্যের আপডেট শেয়ার করে অজিত সাক্সেনা বলেছেন যে স্ট্যান্ড-আপ কমেডিয়ান তাঁর গতিশীলতা উন্নত করার পরে তাঁর স্ত্রী শিখা শ্রীবাস্তবের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন। তিনি আরও যোগ করেছেন যে রাজুর স্বাস্থ্য ‘ক্রমশ উন্নতি হচ্ছে’ কারণ তিনি নিজেই এখন দ্রুত পুনরুদ্ধারের জন্য চেষ্টা করছেন। সংক্রমণের ঝুঁকির কারণে রাজু শ্রীবাস্তবের স্ত্রীই একমাত্র ব্যক্তি যিনি হাসপাতালে তাঁর সঙ্গে দেখা করেছিলেন। সাক্সেনা আরও ভাগ করেছেন যে তিনি তাঁর হাত এবং পায়ে সামান্য নড়াচড়া করেছেন। তিনি তাঁর চোখ খুলেছেন এবং স্ত্রীর সঙ্গে যোগাযোগ করেছেন। রাজুর মেয়ে অন্তরা শ্রীবাস্তব কৌতুক অভিনেতা স্থিতিশীল বলে নিশ্চিত করার কয়েকদিন পরে এই আপডেটটি আসে।

রাজুর হাসপাতালে ভর্তির পর সোশ্যাল মি়ডিয়াতে তাঁর স্বাস্থ্যের অবনতির খবর পাওয়া গিয়েছে। এর জন্য তাঁর স্ত্রী সকলের কাছে ‘গুজব না ছড়ানোর জন্য অনুরোধ করেছিলেন।’ তিনি সংবাদ সংস্থা পিটিআইকে বলেছেন, “আমার আন্তরিক অনুরোধ দয়া করে গুজব ছড়াবেন না। এটা আমাদের মনোবলকে প্রভাবিত করে। আমরা নেগেটিভ শক্তি চাই না, আমাদের পজিটিভ এনার্জি চাই। তাঁর দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করুন এবং তিনি শীঘ্রই ফিরে আসবেন। ডাক্তাররা তাঁদের সেরাটা দিচ্ছেন এবং রাজু তাঁদের চিকিৎসায় সাড়াও দিচ্ছেন। তিনি লড়াই করছেন। তাই দয়া করে নেতিবাচকতা ছড়াবেন না।”