Raju Srivastava: অবস্থার অবনতি হয়নি আর, তবে সমস্যা একটাই…কী জানালেন রাজুর মেয়ে?

Raju Srivastava: বেশ কিছু বলিউড ছবিতেও অভিনয় করেছেন তিনি। সম্প্রতি ‘ইন্ডিয়া’জ লাফটার চ্যাম্পিয়ন’-এ বিশেষ অতিথি হিসেবে দেখা গিয়েছে তাঁকে।

Raju Srivastava: অবস্থার অবনতি হয়নি আর, তবে সমস্যা একটাই...কী জানালেন রাজুর মেয়ে?
কী জানালেন রাজুর মেয়ে?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2022 | 6:33 PM

হাসপাতালে প্রায় দুই সপ্তাহ ধরে ভর্তি রয়েছেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। গতকাল অর্থাৎ সোমবার কমেডিয়ানের বন্ধু তথা অভিনেতা শেখর সুমন জানিয়েছিলেন, মির‍্যাকল ঘটছে অভিনেতার সঙ্গে। স্বাভাবিক ভাবেই কাজ করছে তাঁর অঙ্গপ্রত্যঙ্গ। এবার কমেডিয়ানের স্বাস্থ্য নিয়ে তাঁর মেয়ে সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, অভিনেতার অবস্থা স্থিতিশীল। আগের থেকে আর অবস্থার অবনতি হয়নি তাঁর। তবে সমস্যা রয়েছে একটাই। কমেডিয়ান-কন্যা জানিয়েছেন, এখনও তাঁর বাবার জ্ঞান ফেরেনি। আর সেই সমস্যাই চিন্তায় রেখেছে চিকিৎসকদের। তবে আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন চিকিৎসকেরা।

ট্রেডমিলে দৌড়ানোর সময়েই আচমকাই হৃদরোগে আক্রান্ত হন রাজু শ্রীবাস্তব। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় নয়া দিল্লির এইমসে। সেখানেই আপাতত চিকিৎসাধীন তিনি। কমেডি দুনিয়ায় পরিচিত নাম রাজু। তাঁর ভক্তসংখ্যাও অগুণতি। ‘বিগবস’ থেকে শুরু করে ‘কপিল শর্মা’র শো– এ সবেই নিজের অবদান রেখেছেন রাজু। বেশ কিছু বলিউড ছবিতেও অভিনয় করেছেন তিনি। সম্প্রতি ‘ইন্ডিয়া’জ লাফটার চ্যাম্পিয়ন’-এ বিশেষ অতিথি হিসেবে দেখা গিয়েছে তাঁকে।

সাম্প্রতিক অতীতে জিমে অথবা জিম থেকে ফিরে মৃত্যুর ঘটনা চাক্ষুষ করেছেন সকলেই। সম্প্রতি জিম করতে গিয়ে এই শহরেই মৃত্যু হয়েছে ১৯ বছরের এক তরুণীর। অতীতে তাঁর কোভিড হয়েছিল। এ ছাড়াও দিন কয়েক আগে টানা তিন ঘণ্টা জিম করেই ক্রিকেট খেলতে নেমে প্রাণ হারিয়েছেন ছোট পর্দায় পরিচিত অভিনেতা আসিফ শেখ। প্রশ্ন, কেন বারে বারে এমনটা হচ্ছে? তবে কি নিয়ম না মেনেই অতিরিক্ত পরিশ্রম করে ফেলছেন তাঁরা? এমন নয় যে বয়স এখানে শত্রু হয়ে উঠছে। টিনেজার থেকে মধ্যবয়স– পাল্লা দিয়ে বাড়ছে হৃদরোগের সংখ্যাও। আসিফ পারেননি ফিরে আসতে। কিন্তু রাজু যাতে আবারও ফিরে আসেন তাঁর চেনা দুনিয়ায়– আপাতত এই প্রার্থনাই তাঁর অনুরাগীদের।