Raju Srivastava: কেমন আছেন রাজু শ্রীবাস্তব, কেটেছে কি বিপদ? জানালেন ভাইপো

Raju Srivastava: প্রসঙ্গত, এর আগে কৌতুক অভিনেতার পরিবার মারফৎ জানা গিয়েছেন তিনি কেমন আছেন তা জানতে রাজুর স্ত্রীকে ফোন করেছিলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Raju Srivastava: কেমন আছেন রাজু শ্রীবাস্তব, কেটেছে কি বিপদ? জানালেন ভাইপো
কেটেছে কি বিপদ?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2022 | 9:27 AM

দিল্লির হাসপাতালে ভেন্টিলেটরে চিকিৎসা চলছে স্ট্যান্ড-আপ কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের। কেমন আছেন তিনি? কেটেছে কি বিপদ? এই নিয়ে যখন একের পর এক প্রশ্ন দানা বাঁধছে তখন মুখ খুললেন তাঁর ভাইপো কুশল শ্রীবাস্তব। প্রথমেই তাঁর আর্জি কাকাকে নিয়ে যাতে কোনও মিথ্যে প্রচার না করায়। ই-টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এও জানান মস্তিষ্ক পুরোপুরি অসাড় হয়ে যাওয়া রাজু নাকি অল্প অল্প হাত নাড়াও শুরু করেছেন, যা বেশ ইতিবাচক বলেই মনে করছেন চিকিৎসকেরা।

তিনি বলেন, “রাজুজি’র অবস্থা আগের থেকে অল্প হলেও ভালর দিকে এগচ্ছে। ডাক্তাররাও জানিয়েছেন, তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন। এখনও পর্যন্ত ইতিবাচক কোনও ফলাফল নেই। ও একজন লড়াকু মানুষ। আমি জানি ও ফিরে আসবেই।” বুধবার ট্রেডমিল করার সময়েই আচমকাই হৃদরোগে আক্রান্ত হন রাজু। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তারপর থেকে সেখানেই তাঁর চিকিৎসা চলছে। হয়েছে অ্যাঞ্জিওপ্লাস্টি, বুকে দুটি স্টেইনও বসেছে। প্রশ্ন হল, ট্রেডমিলে অতিরিক্ত পরিশ্রম করার ফলেই কি মৃত্যু হয়েছে শ্রীবাস্তবের? পরিবার তথা ভাইপো কুশল তা মানতে চাননি। তিনি যোগ করেন, “এই দাবি একেবারেই সারবত্তাহীন। রোজকারের মতোই সাধারণ ব্যায়াম করছিলেন তিনি। আর ট্রেডমিলে তো উনি রোজই দৌড়ন।”

প্রসঙ্গত, এর আগে কৌতুক অভিনেতার পরিবার মারফৎ জানা গিয়েছেন তিনি কেমন আছেন তা জানতে রাজুর স্ত্রীকে ফোন করেছিলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এ ছাড়াও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংয়ের ফোনও গিয়েছে পরিবারের তরফে। উল্লেখ্য, শুক্রবার সন্ধেবেলা আচমকাই গুজব রটে প্রয়াত হয়েছেন রাজু। যদিও এই গুজবকে ফুৎকারে উড়িয়ে ওই দিনই রাত্রিবেলায় তাঁর পরিবারের পক্ষ থেকে এক বিবৃতি প্রকাশ করা হয়। তাতে লেখা হয়, “সবাইকে জানান হচ্ছে রাজু শ্রীবাস্তবের অবস্থা এখন স্থিতিশীল। চিকিৎসকেরা তাঁকে দেখছেন। নিজেদের সবটুকু দিয়ে তাঁরা চেষ্টা করছেন। রাজুর শুভাকাঙ্ক্ষীরদের অনেক অনেক ধন্যবাদ। যে সমস্ত মিথ্যে রটনা ইতিমধ্যেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে, দয়া করে সেগুলি এড়িয়ে যান।”