Raju Srivastava: আশঙ্কাজনক হলেও স্থিতিশীল, ১১ জন চিকিৎসকের তত্ত্বাবধানে রাজু

Raju Srivastava: মুখ খুলেছিলেন রাজুর বন্ধু তথা কমেডিয়ান সুনীল পাল। ইনস্টাগ্রামে এক লাইভের মাধ্যমে সুনীল জানিয়েছেন এই মুহূর্তে ১১ জন চিকিৎসকের একটি দল দেখছেন রাজুকে।

Raju Srivastava: আশঙ্কাজনক হলেও স্থিতিশীল, ১১ জন চিকিৎসকের তত্ত্বাবধানে রাজু
১১ জন চিকিৎসকের তত্ত্বাবধানে রাজু
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Aug 13, 2022 | 6:32 PM

হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। এই মুহূর্তে দিল্লির এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। কেমন আছেন এই কৌতুক অভিনেতা? তা নিয়ে মুখ খুলেছিলেন রাজুর বন্ধু তথা কমেডিয়ান সুনীল পাল। ইনস্টাগ্রামে এক লাইভের মাধ্যমে সুনীল জানিয়েছেন এই মুহূর্তে ১১ জন চিকিৎসকের একটি দল দেখছেন রাজুকে।

তাঁর কথায়, “রাজু ভাইয়ের শারীরিক অবস্থা নিয়ে নানা জায়গায় ননা ধরনের গুজব রটছে। তাঁর পরিবার থেকে যে সাম্প্রতিক খবর আমি পেয়েছি তার উপর ভিত্তি করেই জানাচ্ছি আগের থেকে একটু ভাল আছেন তিনি। ওষুধ চলছে। ১১ জন ডাক্তার মিলে তাঁর চিকিৎসা করছেন। অনেক রাজনীতিবিদ ব্যক্তিগত ভাবে তাঁকে সাহায্যের জন্য উদ্যোগী হয়েছেন। যদি ভগবান চান তবে ভগবান খুব শীঘ্রই রাজুভাইকে আমাদের কাছে ফিরিয়ে দেবেন।”

প্রসঙ্গত, এর আগে কৌতুক অভিনেতার পরিবার মারফৎ জানা গিয়েছেন তিনি কেমন আছেন তা জানতে রাজুর স্ত্রীক্র ফোন করেছিলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এ ছাড়াও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংয়ের ফোনও গিয়েছে পরিবারের তরফে। উল্লেখ্য, শুক্রবার সন্ধেবেলা আচমকাই রটে প্রয়াত হয়েছেন রাজু। যদিও এই গুজবকে ফুৎকারে উড়িয়ে ওই দিনই রাত্রিবেলায় তাঁর পরিবারের পক্ষ থেকে এক বিবৃতি প্রকাশ করা হয়। তাতে লেখা হয়, “সবাইকে জানান হচ্ছে রাজু শ্রীবাস্তবের অবস্থা এখন স্থিতিশীল। চিকিৎসকেরা তাঁকে দেখছেন। নিজেদের সবটুকু দিয়ে তাঁরা চেষ্টা করছেন। রাজুর শুভাকাঙ্ক্ষীরদের অনেক অনেক ধন্যবাদ। যে সমস্ত মিথ্যে রটনা ইতিমধ্যেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে, দয়া করে সেগুলি এড়িয়ে যান।”

এই খবরটিও পড়ুন

বুধবার ট্রেডমিলে দৌড়ানোর সময়েই আচমকাই হৃদরোগে আক্রান্ত হন রাজু শ্রীবাস্তব। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় নয়া দিল্লির এইমসে। সেখানেই আপাতত চিকিৎসাধীন তিনি। কমেডি দুনিয়ায় পরিচিত নাম রাজু। তাঁর ভক্তসংখ্যাও অগুণতি। ‘বিগবস’ থেকে শুরু করে ‘কপিল শর্মা’র শো– এ সবেই নিজের অবদান রেখেছেন রাজু। বেশ কিছু বলিউড ছবিতেও অভিনয় করেছেন তিনি। সম্প্রতি ‘ইন্ডিয়া’জ লাফটার চ্যাম্পিয়ন’-এ বিশেষ অতিথি হিসেবে দেখা গিয়েছে তাঁকে। সবাইকে হাসান যিনি, তিনিই আজ মৃত্যুর সঙ্গে লড়ছেন পাঞ্জা। তাঁর আরোগ্য কামনায় পরিবার থেকে প্রিয়জন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla