Rakhi Sawant: অন্য পুরুষের সঙ্গে রোম্যান্সে মশগুল রাখি, রেগে মারতে যান প্রেমিক

Rakhi Sawant: রাখি সাওয়ান্ত গত কয়েক মাস ধরে তাঁর নতুন প্রেমিক আদিল খানের কারণে খবরে রয়েছেন।

Rakhi Sawant: অন্য পুরুষের সঙ্গে রোম্যান্সে মশগুল রাখি, রেগে মারতে যান প্রেমিক
অন্য পুরুষের সঙ্গে রোম্যান্সে মশগুল রাখি, রেগে মারতে যান প্রেমিক
Follow Us:
| Edited By: | Updated on: Sep 15, 2022 | 9:02 AM

প্রেমিক নাকি বেজায় ‘পজেসিভ’। কথায় কথায় রেগে যান। প্রেমিকা রোম্যান্স করবেন অন্য কারও সঙ্গে! হোক না তা অনস্ক্রিন। একেবারেই বাকি পছন্দ নয় তাঁর। কথা হচ্ছে রাখী সাওয়ান্তের বয়ফ্রেন্ড আদিল দুরানির। এক মিউজিক ভিডিয়োতে সহ অভিনেতার সঙ্গে এক রোম্যান্টিক সিন করছিলেন রাখি। আর তা দেখেই নাকি নিজেকে ধরে রাখতে পারেননি আদিল। পরিস্থিতি এতটাই হাতের বাইরে চলে যায় যে রেগে গিয়ে সহ অভিনেতাকে মারতে উদ্যত হন আদিল।

সম্প্রতি এক মিউজিক ভিডিয়োতে একসঙ্গে দেখা গিয়েছে রাখিল ও আদিকে। এক সাক্ষাৎকারে রাখি বলে, “ওই মিউজিক ভিডিয়োতে রাজ স্যরের সঙ্গে আমার এক ঘনিষ্ঠ দৃশ্য ছিল। আদিল সেটা জানত না। আমি ওকে শুটিং চলাকালীনই বলি, এমন একটা দৃশ্য আছে যেখানে হিরো এসে আমার সঙ্গে রোম্যান্স করবে। হিরোর খারাপ লাগবে ও সে সেই জায়গা ছেড়ে চলে যাবে। শুট শুরু হল। ভিলেন আমার সঙ্গে রোম্যান্স করা শুরু করল। আর তখনই ওর পজেসিভ সত্ত্বা ক্রমশ বাইরে আসতে শুরু করল। হঠাৎ করেই দেখলাম অনস্ক্রিন ভিলেনকে মারার জন্য উদ্যত হয়ে উঠল ও। তখন রাজ্য স্যর (ভিলেন) কোনওভাবে ওকে শান্ত করিয়ে বলে এ শুধুই অভিনয়। আমার সঙ্গে আদপে রোম্যান্স করছেন না তিনি।

রাখি সাওয়ান্ত গত কয়েক মাস ধরে তাঁর নতুন প্রেমিক আদিল খানের কারণে খবরে রয়েছেন। জিম থেকে বিমানবন্দর পর্যন্ত, এই দম্পতিকে বেশিরভাগই প্রতিদিন পাপারাৎজ়িদের ক্যামেরায় বন্দি হতে দেখা যায় এবং এমনকি সোশ্যাল মিডিয়াতে রাখি আদিলের সঙ্গে প্রচুর ভিডিয়ো এবং ছবি শেয়ার করেন। রাখির ভক্তরা তাঁর রঙ্গভঙ্গ পছন্দ করেন, আবার অনেক লোক তাঁকে বিভিন্ন কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রোলও করেন। অনেকের মতেই রাখির এই ‘প্রেম’ আদপে পাবলিসিটি স্টান্ট। রাখি যদিও বরাবরই বলে এসেছেন, আদললে তিনি ভালবাসেন। বিয়ে করার পরিকল্পনাও রয়েছেন বলে দাবি করেছেন বলিউডের ‘আইটেম গার্ল’।