Raqesh Bapat: অসুস্থ রাকেশ বিগ বস ১৫ থেকে বেরিয়ে হাসপাতালে ভর্তি?

Raqesh Bapat: অসুস্থ রাকেশ  বিগ বস ১৫ থেকে বেরিয়ে হাসপাতালে ভর্তি?
রাকেশ বাপটা।

Raqesh Bapat: নাম প্রকাশে অনিচ্ছুক এই শোয়ের সঙ্গে যুক্ত এক ব্যক্তি জানিয়েছেন, গত ৮ নভেম্বর রাত থেকেই রাকেশের পেটে ব্যথা শুরু হয়েছিল। গতকাল অর্থার ৯ অক্টোবর বিগ বস ১৫-এর ঘর থেকে তাঁকে নাকি বের করে নিয়ে যাওয়া হয়।

TV9 Bangla Digital

| Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Nov 10, 2021 | 7:01 AM

ফের শিরোনামে রাকেশ বাপটা। সদ্য বিগ বস ১৫-এর ঘরে ওয়াইন্ড কার্ড এন্ট্রি নিয়ে ঢুকেছিলেন অভিনেতা। কিন্তু অসুস্থ হয়ে পড়ায় তাঁকে নাকি বেরিয়ে যেতে হবে। সূত্রের খবর, রাকেশের কিডনিতে পাথর জমেছে। সে কারণে ব্যথায় কাবু হয়ে পড়েছেন তিনি। তাই এই রিয়ালিটি শো মাঝপথে ছেড়েই তাঁকে বেরিয়ে যেতে হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক এই শোয়ের সঙ্গে যুক্ত এক ব্যক্তি জানিয়েছেন, গত ৮ নভেম্বর রাত থেকেই রাকেশের পেটে ব্যথা শুরু হয়েছিল। গতকাল অর্থার ৯ অক্টোবর বিগ বস ১৫-এর ঘর থেকে তাঁকে নাকি বের করে নিয়ে যাওয়া হয়। মুম্বইয়ের ফিল্মসিটিতে বিগ বস ১৫-এর সেট। সেখান থেকে রাকেশকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে আপাতত নাকি চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন রাকেশ। সুস্থ হলে ফের ফিরতে পারেন এই রিয়ালিটি শোয়ে।

দিওয়ালির সপ্তাহে বিগ বস-এ গিয়ে প্রেমিকা শমিতা শেট্টিকে চমকে দিয়েছিলেন রাকেশ। আরও এক বিগ বস প্রতিযোগী নেহা ভাসিনের সঙ্গে এন্ট্রি নিয়েছিলেন তিনি। রাকেশকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেছিলেন শমিতা। যদিও রাকেশের অসুস্থতা নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কেউই মুখ খোলেননি। তবে তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন অনুরাগীরা।

বিগ বস ওটিটি থেকেই রাকেশ এবং শমিতার সম্পর্ক নিয়ে চর্চা শুরু হয় বিভিন্ন মহলে। কোনও কোনও সময় রাকেশের সঙ্গে বেশ খারাপ ব্যবহারও করেছিলেন শমিতা। কখনও তা অতিক্রম করেছিল শালীনতার সীমাও। যাঁকে ভালবাসেন, তাঁর সঙ্গেই এ হেন আচরণের কারণ কী? শমিতা কিছুদিন আগে দাবি করেছিলেন, দীর্ঘদিনের তাঁর সিঙ্গলহুডই এর পেছনে দায়ী। তিনি মেনে নিয়েছিলেন, বিগবসের বাড়িতে রাকেশের সঙ্গে তাঁর আরও ভাল ব্যবহার করা উচিত ছিল, যা তিনি করেননি। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শমিতা বলেছিলেন, “এমন অনেক মুহূর্ত রয়েছে যখন রাকেশের সঙ্গে আমি ভাল করে কথা বলিনি। অনেক মানুষ, এমনকি আমার পরিবারেরও অনেকেই সে কথা আমায় পরে বলেছে। তবে আমার মনে হয় এর পিছনে কাজ করেছে আমার ডিফেন্স মেকানিজম।” তা কী, সেও খোলসা করেছেন শমিতা। তিনি আরও যোগ করেন, “একটা দীর্ঘ সময় ধরে আমি সিঙ্গল ছিলাম। আমি নিজেই নিজের কেয়ার করতাম, নিজের খেয়াল রাখতাম, নিজের দেখাশোনা করতাম। ওই বাড়িতে মাঝে মধ্যেই আমাকে ব্যক্তিগত আক্রমণ করা হত। যা বলার সোজাসুজি বলতাম, আর সেই কারণেই বোধহয় এমনটা হত। তাই নিজেকে রক্ষা করার তাগিদে রাকেশের সঙ্গেও আমি বেশ কয়েকবার বাজে ব্যবহার করে ফেলেছি।” রাকেশকে মেরুদণ্ডহীন বলেও আক্রমণ করেছিলেন শমিতা।

দিন কয়েক আগেই তাঁদের সম্পর্ক নিয়ে প্রাক্তন স্ত্রী ঋদ্ধি ডোগরার প্রতিক্রিয়া নিয়ে মুখ খুলেছিলেন রাকেশ। তিনি জানিয়েছিলেন ঋদ্ধি খুশি। বলেছিলেন, “আমি যদি কারও সঙ্গে সম্পর্কে জড়াই ঋদ্ধি খুব খুশি হবে। আমার ক্ষেত্রেও তাই। ও যদি কাউকে খুঁজে পায়, আমিও খুবই খুশি হব। কারণ, দিনের শেষে ঋদ্ধি ও আমি দুই আলাদা ব্যক্তি। আমরা দুজনেই দুই প্রাপ্তবয়স্ক মানুষ। এ যাবৎ যা সিদ্ধান্ত নিয়েছি নিজেরা সব দিক বিবেচনা করেই নিয়েছি।” রাকেশ আরও জানিয়েছিলেন, তাঁর ও ঋদ্ধির বর্তমান সম্পর্ক একেবারেই তিক্ত নয়। এখনও শ্রদ্ধা রয়েছে উভয় তরফেই। বিগবসে যাওয়ার আগে তিনি ঋদ্ধিকে ফোন করেছিলেন। এমনকি বিগবস থেকে ফিরেও তাঁর কথা হয়েছে ঋদ্ধির সঙ্গে। কী বলেছেন ঋদ্ধি? রাকেশ বলেন, “সব ঠিকই আছে। আমার বিগ বস জার্নি বেশ পছন্দ করেছে ও। বলেছে, আমি খুব ভাল খেলেছি।”

আরও পড়ুন, Global Achievers Awards 2021: গ্লোবাল অ্যাচিভার্স অ্যাওয়ার্ডস পেল কলকাতার ব্যান্ড ‘আ ডট ইন দ্য স্কাই’

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA