Rashmika-Govinda: আল্লু অর্জুন নন, এবার স্বামী-স্বামী গানে রশ্মিকার সঙ্গে গোবিন্দা

Rashmika: রশ্মিকা বরাবরই বেশ বোল্ড। এখন বলিউডের নিজের পায়ের তলার মাটি তিনি শক্ত করে নিয়েছেন। বেশকিছু ছবি বর্তমানে রশ্মিকার হাতে।

Rashmika-Govinda: আল্লু অর্জুন নন, এবার স্বামী-স্বামী গানে রশ্মিকার সঙ্গে গোবিন্দা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2022 | 1:34 PM

২০২১ সালের শেষে একটাই ছবি বক্স অফিসকে ছন্দে ফিরিয়েছিল, তা হল পুষ্পা, এই ছবির হাত ধরেই দক্ষিণী সিনেদুনিয়া গোটা ভারতের বুকে রাজত্ব শুরু করে। তারপর থেকেই একে একে ছবির মুক্তিতে বক্স অফিসে ওঠে ঝড়। পুষ্পা ছবির গল্প থেকে শুরু করে গান, সবই রাতারাতি দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল। এই ছবির অন্যতম গান হল স্বামী। যেখানে রশ্মিকা ও আল্লু অর্জুনের উপস্থাপনা সকলের মুখে প্রশংসিত হয়েছিল। গান মুক্তি পাওয়ার পর থেকেই তা রশ্মিকা মনদনার সিগনেচর স্টেপ হয়ে গিয়েছে। তিনি যেখানেই উপস্থিত হন না কেন তাঁকে একবার এই গানের হুকস্টেপ করে দেখাতেই হয়। এবারও তার ব্যতিক্রম হল না। তবে যা নজর কাড়ল তা হল তাঁর ডান্স পার্টনার।

রশ্মিকা মনদনাকে এবার উপস্থিত হতে দেখা গেল ডান্স ইন্ডিয়া ডান্স সুপার মম সিজ়নে। সেখানেই অতিথি বিচারকের পদে এসেছিলেন তিনি। আর সেই সুবাদেই গোবিন্দার সঙ্গে মুখোমুখি হওয়া। রশ্মিকার সঙ্গে গোবিন্দাও এবার নেচে ফেললে স্বামী-স্বামী গানে। ক্লিপিং মুহূর্তে ভাইরাল হল সোশ্যাল মিডিয়ার পাতায়। রশ্মিকা সবে মাত্র যাত্রা শুরু করেছে বলিউডে। দুটি ছবি এখন তাঁর ঝুলিতে। চলছে অ্যানিম্যাল ছবির কাজ। পাশাপাশি গুডবাই ছবির প্রচারে ব্যস্ত এখন তিনি। অমিতাভ বচ্চন ও রশ্মিকার আগামী ছবির ট্রেলার মুক্তির পরই তা মিশ্র প্রতিক্রিয়া পায়। কেউ কেউ ছবিকে পিকুর সঙ্গে তুলনা করেছেন, কেউ আবার ছবির বিষয়বস্তুকে নিয়ে প্রশংসা করেছেন।

রশ্মিকা বরাবরই বেশ বোল্ড। এখন বলিউডের নিজের পায়ের তলার মাটি তিনি শক্ত করে নিয়েছেন। বেশকিছু ছবি বর্তমানে রশ্মিকার হাতে। তবে রশ্মিকা মনদনা প্রথম থেকেই জানিয়েছেন যে তিনি হিন্দি ভাষাটা বর্তমানে শিখছেন। খুব একটা ভাল জানাছিল না। তবে বলিউডে কাজের সূত্রেই তাঁর এই নতুন শেখা বলেই জানান তিনি।