টেলিভিশনে তিনি নেই, তাহলে কোন দিকে কেরিয়ার নিয়ে যাচ্ছেন সন্দীপ্তা?

এই মুহূর্তে টলিউড ইন্ডাস্ট্রিতে বিভিন্ন রং লেগে গিয়েছে। অর্থাৎ নির্বাচনের আগে বিভিন্ন দলের সদস্যপদ গ্রহণ করছেন অভিনেতা-অভিনেত্রীরা। সন্দীপ্তারও কি তেমন কোনও পরিকল্পনা রয়েছে?

  • TV9 Bangla
  • Published On - 14:27 PM, 27 Feb 2021
টেলিভিশনে তিনি নেই, তাহলে কোন দিকে কেরিয়ার নিয়ে যাচ্ছেন সন্দীপ্তা?
সন্দীপ্তা সেন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

টেলিভিশনের (TV) অত্যন্ত জনপ্রিয় মুখ অভিনেত্রী (Actress) সন্দীপ্তা সেন (Sandipta Sen)। একের পর এক জনপ্রিয় ধারাবাহিক তিনি দর্শককে উপহার দিয়েছেন। কিন্তু বেশ কিছুদিন হল, টেলিভিশনে দেখা যাচ্ছে না তাঁকে। অথচ সোশ্যাল প্রোফাইলে যথেষ্ট অ্যাকটিভ সন্দীপ্তা। কখনও বন্ধুর বিয়ের সেলিব্রেশনের ছবি বা ভিডিও পোস্ট করছেন। কখনও বা সোশ্যাল ওয়াল ভরে থাকছে তাঁর বেড়াতে যাওয়ার ছবিতে।

কিন্তু কাজ? এখন কী কাজ করছেন সন্দীপ্তা? টেলিভিশনে ফের কবে দেখা যাবে তাঁকে?

প্রশ্ন শুনেই হেসে উঠলেন সন্দীপ্তা। “আমি এখন একটা ওয়েব সিরিজের শুটিং করছি। থ্রিলার। এটা নিয়ে এখনই এর থেকে বেশি কিছু বলতে পারব না। টেলিভিশনের অফার আসছে। কিন্তু এখন একটু ওয়েবের জন্য নিজেকে সময় দিচ্ছি। অনেকদিন ধরে অন্যরকম কাজ করতে চাইছিলাম। মেগাতে সময় হয়ে ওঠে না। আপাতত কিছুদিন মেগা করব না, নিজেকে প্রমিস করেছি। অন্তত এক বছর।” পাশাপাশি মুম্বইয়ের বেশ কিছু ওয়েব সিরিজের জন্যও অডিশন দিয়েছেন বলে জানালেন অভিনেত্রী।

আরও পড়ুন, প্রেমে পড়েছেন রোশনি, জানালেন বয়ফ্রেন্ডের আসল পরিচয়…

এই মুহূর্তে টলিউড ইন্ডাস্ট্রিতে বিভিন্ন রং লেগে গিয়েছে। অর্থাৎ নির্বাচনের আগে বিভিন্ন দলের সদস্যপদ গ্রহণ করছেন অভিনেতা-অভিনেত্রীরা। সন্দীপ্তারও কি তেমন কোনও পরিকল্পনা রয়েছে? অভিনেত্রীর জবাব, “২০১১ থেকেই অনেকবার প্রচারে যাওয়ার বা বিভিন্ন ভাবে ইনভলভ হওয়ার অফার এসেছে। কখনও যাইনি। তৃণমূল-বিজেপি দুই দল থেকেই অফার পেয়েছি। এবারও প্রচারে যাওয়ার অফার এসেছিল। কিন্তু আমি একেবারেই অরাজনৈতিক মানুষ। যেটা বুঝি না, সেটা নিয়ে মাথা না ঘামানোই উচিত।”

আরও পড়ুন, ‘নোয়ার মা’-এর পর ‘নকল হীরে’তে তৈরি হবে অনিন্দিতার নতুন পরিচয়

সন্দীপ্তার সমসাময়িক বহু শিল্পী সক্রিয় রাজনীতিতে যোগ দিচ্ছেন। অনেকেই তাঁর বন্ধু। বন্ধুদের নতুন ইনিংসের জন্য কী বলতে চান সন্দীপ্তা? “অফার তো মোটামোটি সবার কাছেই আসে। এটা তো জোর করার কোনও ব্যাপার নেই। যে রাজি হবে যাবে, যে হবে না, যাবে না। এটা তো নিজের চয়েস। যে যেভাবে লিড করতে চাইছে, নিজের কেরিয়ার নিয়ে যেতে চাইছে, সেটা একান্ত তাঁদের ব্যাপার। সকলকেই শুভেচ্ছা জানাতে চাই”, বললেন তিনি।