শুট শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনার কবলে অভিনেতা সৌরভ দাস

বৃহস্পতিবার রাতে বোলপুরে হোটেলে ফেরার পথে ঘটেছে ঘটনাটি। জানা যাচ্ছে, বৃহস্পতিবার রাত এগারোটা নাগাদ আচমকাই সৌরভের গাড়ির সামনে একটি লরি চলে আসে। নিয়ন্ত্রণ হারিয়ে সৌরভের গাড়িটি ধাক্কা মারে পাশের ল্যাম্পপোস্টে।

শুট শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনার কবলে অভিনেতা সৌরভ দাস
Follow Us:
| Updated on: Mar 05, 2021 | 7:25 PM

শুটিং শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনার মুখোমুখি হলেন অভিনেতা সৌরভ দাস। বৃহস্পতিবার রাতে বোলপুরে হোটেলে ফেরার পথে ঘটেছে ঘটনাটি। জানা যাচ্ছে, বৃহস্পতিবার রাত এগারোটা নাগাদ আচমকাই সৌরভের গাড়ির সামনে একটি লরি চলে আসে। নিয়ন্ত্রণ হারিয়ে সৌরভের গাড়িটি ধাক্কা মারে পাশের ল্যাম্পপোস্টে। চালকের পাশের আসনেই বসে ছিলেন সৌরভ। মাথায় আঘাত লাগে তাঁর।

এ দিন টিভিনাইন বাংলাকে সৌরভ বলেন, “লরির সঙ্গে হেড-অন কলিশন হতে পারত। ড্রাইভারের তৎপরতায় বেঁচে গিয়েছি। যদি তাই হতো তবে আজ হয়তো বেঁচে থাকতাম কিনা জানি না।” যদিও নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয় সৌরভকে। সেখানে সিটি স্ক্যানও হয় তাঁর। তবে সৌরভ জানিয়েছেন, সিটি স্ক্যানের রিপোর্ট ভাল। মস্তিষ্কে হ্যামারেজের মতো ঘটনা ঘটেনি। তবে মাথার ব্যথা এখনও কমেনি। সেই মতো চিকিৎসাও চলছে তাঁর। শুক্রবার ইতিমধ্যেই কলকাতায় ফিরে এসেছেন সৌরভ। ছবির বাকি শুটিং হবে এখানেই।

View this post on Instagram

A post shared by Saurav Das (@i_sauravdas)

প্রসঙ্গত, পরিচালক মনদীপ সাহার ছবি ‘ইস্কাবন’-এর শুটের জন্যই বোলপুর গিয়েছিলেন সৌরভ। ওই ছবিতে সৌরভ ছাড়াও অভিনয় করছেন অনামিকা চক্রবর্তী, খরাজ মুখোপাধ্যায় সহ আরও অনেকে। মাওবাদী জীবনকে কেন্দ্র করে ভালবাসা এবং প্রেমের মিশেলে ছবিটি বুনেছেন পরিচালক মনদীপ। চিত্রনাট্য লিখেছেন অর্ণব ভৌমিক ও অনিন্দ্য মুখোপাধ্যায়।