The Kapil Sharma Show: ‘দিন দিন অবনতি ঘটছে…’, কোন প্রসঙ্গে চরম সমালোচিত দ্য কপিল শর্মা শো

Kapil Sharma: সোশ্যাল মিডিয়া মুহূর্তে ভরে উঠে নানা মন্তব্যে, দিন দিন শো-এর মান কমছে, কেউ কেউ লিখলেন প্রতিটা পর্বের সঙ্গে একধাপ একধাপ করে এই শো আরও খারাপ হচ্ছে।

The Kapil Sharma Show: 'দিন দিন অবনতি ঘটছে...', কোন প্রসঙ্গে চরম সমালোচিত দ্য কপিল শর্মা শো
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2022 | 8:00 AM

দ্য কপিল শর্মা শো, শুরু হওয়ার পর থেকেই তা দর্শকদের মনে বেজায় জায়গা করে নিয়েছে। ঝড়ের গতিতে ভাইরাল হোয়া প্রতিটা পর্ব ঘিরে কিছু না কিছু মুচমুচে কাহিনি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে দেখা যায় প্রায়সই। তবে এই সিজ়ন কপিলের জন্য খুব একটা সুখকর নয় বললেই চলে। শো শুরু হওয়ার আগে থেকেই চলছে শো নিয়ে নানা জল্পনা। কখনও কাস্টের সঙ্গে বচসার খবর উঠে আসছে সামনে, কখনও আবার আর্থিক দিক থেকে উঠছে সমালোচনার ঝড়। তবে কপিল শর্মা শো চলছে রমরমিয়ে। তবে ভক্তরা এবার খুব একটা খুশি নন এই কমেডিয়ানের শো নিয়ে। প্রথম এপিসোড থেকেই উঠছে নানা অভিযোগ।

এই শো-এর শুরুতে অক্ষয় কুমারকে দেখা গিয়েছিল অতিথি হয়ে উপস্থিত হতে। সেখানেই খুব চেনা ছকে ধরা দিয়েছিলেন কপিল শর্মা। সোশ্যাল মিডিয়ায় সেদিন থেকেই উঠেছিল প্রশ্ন, শো-তে থাকছে না কোনও নতুনত্বের ছোঁয়া। একই ধাঁচে সংলাপ থেকে রসিকতা ফিরে ফিরে আসছে। ফলে দর্শকেরা গুরুত্ব হারাতে শুরু করে এই শো-কে ঘিরে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তবে একবার নয় বার বার কপিলের শো ঘিরে শুরু হয়েছে জোর সমালোচনা। এবার প্রসঙ্গে বিষয়বস্তু। বিয়ের আগের জীবন ও পরের জীবন প্রসঙ্গে নানা মজার কথা তুলে ধরলেও তা নেটিজ়েনদের খুব একটা পছন্দ হয়নি।

View this post on Instagram

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

সোশ্যাল মিডিয়া মুহূর্তে ভরে উঠে নানা মন্তব্যে, দিন দিন শো-এর মান কমছে, কেউ কেউ লিখলেন প্রতিটা পর্বের সঙ্গে একধাপ একধাপ করে এই শো আরও খারাপ হচ্ছে। কেউ বললেন বটকট করতে শো, কেউ আবার প্রশ্ন করে বসলেন আপনি কমেন যেন পাল্টে গিয়েছেন। শো-এর প্রোমো সামনে আসতেি তা সকলের নজর কাড়ে। তবে কমেন্ট বক্সে চোখ রাখতেই মেলে অন্য ছবি। কপিল শর্মা শো ঘিরে তৈরি হওয়া নানা ক্ষোভ উগরে দিলেন নেটিজ়েনরা।