Aparajita Adhyay: পাড়ার পুজোতে জমিয়ে সিঁদুর খেললেন অপরাজিতা আঢ্য; মা-জেঠিমারা বললেন, ‘ও তো আমাদেরই মেয়ে’

Sindoor Khela: আজ বিকেলে নিজের পাড়ার পুজোতে জমিয়ে সিঁদুর খেললেন অপরাজিতা।

Aparajita Adhyay: পাড়ার পুজোতে জমিয়ে সিঁদুর খেললেন অপরাজিতা আঢ্য; মা-জেঠিমারা বললেন, 'ও তো আমাদেরই মেয়ে'
অপরাজিতা আঢ্য।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Oct 05, 2022 | 8:35 PM

পুজোতে ভীষণ আনন্দ করেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। গত দু’বছর টানা আনন্দ করতে পারেননি সেই ভাবে। তার উপর গত বছরই তাঁর শ্বশুরমশাই প্রয়াত হন। ফলে এবারের পুজোতে জমিয়ে মজা করেছেন অপরাজিতা। আজ (০৫.১০.২০২২) বিজয়া দশমী। বাংলার ঘরে-ঘরে পালিত হচ্ছে দশমীর কোলাকুলি, সিঁদুর খেলা, শুভ বিজয়া আদানপ্রদান। আজ বিকেলে নিজের পাড়ার পুজোতে জমিয়ে সিঁদুর খেললেন অপরাজিতা।

পরনে ছিল লাল শাড়ি। নাকে পরেছিলেন নথ। নথ বিষয়টি অপরাজিতার সাজের অঙ্গ। আর যে কোনও পুজোতেই লাল শাড়ি তিনি পরেনই। এবারও সেই ব্যতিক্রম হয়নি অভিনেত্রীর সাজগোজে। টুকটুকে লাল শাড়িতে মা দুর্গাকে বরণ করলেন মন খুলে।

সেই সঙ্গে অভিনেত্রীর পাড়ার সকলে দারুণ খুশি। অপরাজিতাকে তাঁদের মধ্যে পেয়ে মা-জেঠিমারা বলেই চললেন, “ও তো আমাদেরই মেয়ে.. আমার পাড়ার মেয়ে ও”।

দুর্গা পুজো কাটলেই অপরাজিতার বাড়িতে শুরু হবে আরও এক বিশেষ আয়োজন। প্রতি বছরই অপরাজিতা আঢ্য তাঁর বাড়িতে পালন করেন দুর্গা পুজো। দূরদূরান্ত থেকে লোক আসে সেই পুজোতে অংশ নিতে। প্রতিবারই মা লক্ষ্মীকে কিছু না-কিছু সাজ করান অপরাজিতা। কোনওবার পদ্মাবতী, কোনওবার রানি। এবার কী সাজ করাবেন, তার জন্য নিশ্চয়ই আগাম পরিকল্পনাও করে রেখেছেন তিনি।

এই খবরটিও পড়ুন

সিনেমায় কাজের পাশাপাশি, সিরিয়ালেও ফের কাজ করা শুরু করেছেন অপরাজিতা। তিনি কাজ করছেন ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালে। তিনিই ধারাবাহিকের লক্ষ্মীকাকিমা। যিনি সমস্ত প্রতিকূল পরিস্থিতিতেই মুশকিল আসান করতে পারেন। তাঁর স্বামী দেবুর চরিত্রে অভিনয় করছেন দেবশঙ্কর হালদার। সব মিলিয়ে জমে উঠেছে ধারাবাহিক।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla