Trina Saha: টলিপাড়ার ‘লাইগার’ জুটি, ধারাবাহিকের শোক ভোলাতেই কি দর্শকদের জন্য গুনগুনের উপহার ‘আফাত’

Tollywood Jodi: তৃণা ও নীল টলিউডের অন্যতম প্রিয় জুটি। সোশ্যাল মিডিয়াতেও তাঁরা বেশ সক্রিয়। মাঝে মধ্যেই দেখা যায় তাঁদের নানা ছবি থেকে শুরু করে রিল শেয়ার করে নিতে।

Trina Saha: টলিপাড়ার 'লাইগার' জুটি, ধারাবাহিকের শোক ভোলাতেই কি দর্শকদের জন্য গুনগুনের উপহার 'আফাত'
Follow Us:
| Edited By: | Updated on: Aug 20, 2022 | 8:53 AM

টলিপাড়ার বাবলি গার্লের এ কি হল! বেশ কিছুদিন ধরেই ভক্তদের মনে একটাই প্রশ্ন। খড়কুটো ধারাবাহিক শুরু হয়েছিল এক ভিন্ন স্বাদে, ভিন্ন ছন্দে। গোটা পরিবার মিলে হইহই করে প্রতিটা উৎসবে মেতে ওঠা, ছোটদেন নিয়ে নানা আনন্দের মুহূর্তে ভেসে যেতেন দর্শকেরাও। প্রথম থেকেই তাই ধারাবাহিকের টিআরপি-র রেটিং-ও ছিল তুঙ্গে। তবে একটা সময়ের পর সেখানে হয় ছন্দপতন। গল্পের গতিই যে কোথায় হারিয়ে নিয়ে যায় গুনগুনের মুখের হাসি। অসুস্থতা থেকে শুরু করে মৃত্যু। সবটাতেই দর্শকদের বেজায় মন খারাপ। তাই এবার সকলের মন ভাল করতেই কি সোশ্যাল মিডিয়ায় লাইগার গানের রিল নিয়ে উপস্থিত তৃণা সাহা!

View this post on Instagram

A post shared by Trina Saha Bhattacharya (@trinasaha21)

তৃণা ও নীল টলিউডের অন্যতম প্রিয় জুটি। সোশ্যাল মিডিয়াতেও তাঁরা বেশ সক্রিয়। মাঝে মধ্যেই দেখা যায় তাঁদের নানা ছবি থেকে শুরু করে রিল শেয়ার করে নিতে। এবারও তার ব্যতিক্রম হল না। একদিকে যখন খড়কুটোর সেটের ছবিটা দেখে সকলের মন খারাপ। ঠিক তখনই হাসি মুখে চেনা ছন্দে সোশ্যাল মিডিয়ায় রিল নয়, রিয়েল লাইফ পার্টনারের সঙ্গে ধরা দিলেন গুনগুন। লাইগার ছবির ট্রেন্ডিং গান আফাতের হুকস্টেপ করে নজর কাড়লেন তিনি। পরণে লাল টিশার্ট ও কালো হটপ্যান্ট। এই রিল শেয়ার করে নিতেই তা সকলের নজর কাড়ে।

বর্তমানে তৃণা ব্যস্ত রয়েছেন রিয়ালিটি শো-এর কাজ নিয়েও। যেখানে দেব, রুক্মিনী মৈত্র ও মনামী ঘোষ বিচারক। এই নাচের শো-তে তিনি মেন্টর। তৃণার কথায় তিনি রীতিমত রুক্মিনীকে প্রশিক্ষণ দিচ্ছেন রিল ও সোশ্যাল মিডিয়া পোস্টের বিষয়। সাংবাদিক বৈঠকে নিজে মুখেই তা ফাঁস করেছিলেন রুক্মিনী। এক কথায় বলতে গেলে এই সোশ্যাল স্টার তৃণা বরাবরই সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয়। ফলোয়ারের সংখ্যাও নেহাতই কম নয়। তাই এবার ট্রেন্ডিং গানে গা ভাসিয়ে সকলের নজর কাড়লেন জুটি।