Urfi Javed Hospitalized: গুরুতর অসুস্থ, তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হল উরফিকে

Health Update: প্রাথমিক পর্যায় চলছে চিকিৎসা। এখনও পর্যন্ত সঠিক তথ্য সামনে আসেনি সঠিক কী হয়েছে উরফির।

Urfi Javed Hospitalized: গুরুতর অসুস্থ, তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হল উরফিকে
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 07, 2022 | 7:46 AM

উরফি জাভেদ, প্রতিটা মুহূর্তে যিনি খবরের শিরোনামে নাম লিখিয়েছেন তাঁর বোল্ড ফ্যাশনকে কেন্দ্র করে। সাহসী লুকে একাধিকবার সকলের নজরের কেন্দ্রে এসেছেন। এক কথায় উরফি মানেই ভাইরাল। একদিনে যেমন তাঁর ফ্যাশন জ্ঞান চরম ট্রোলের শিকার হয়, ঠিক তেমনই আবার উরফির রয়েছে বিপুল পরিমাণ ভক্তেদর সংখ্যা। বিটাউনের পথে ঘাটে মাঝে মধ্যেই ছকভাঙা ফ্যাশনে যিনি সকলের নজর কেড়ে থাকেন, সেই উরফি জাভেদ এবার অসুস্থ। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হল হাসপাতালে।

ঝড়ের গতিতে ভাইরাল সোশ্যাল মিডিয়ায় সেই খবর। গত তিন দিন ধরে অসুস্থ উরফি। দুদিন ধরে টানা বমি হচ্ছে সেলেবের। ঘনিষ্ঠসূত্রে খবর, ৬ অগস্ট তাঁর এই শারীরিক অসুস্থতার কারণে তাঁকে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। গায়ে ছিল জ্বর। ১০৩-১০৪ জ্বরের মাত্রা উঠে যাওয়ায় পরিবারের তরফ থেকে তাঁকে হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেওয়া হয়। প্রাথমিক পর্যায় চলছে চিকিৎসা। এখনও পর্যন্ত সঠিক তথ্য সামনে আসেনি সঠিক কী হয়েছে উরফির। বেশ কিছু স্বাস্থ্য পরীক্ষা চলছে। ইটাইমস মারফৎ খবর প্রকাশ্যে আসার পরই উদ্বেগ ছড়ায় ভক্তদের মধ্যে।

এই খবরটিও পড়ুন

বিগ বসরে ঘর থেকেই প্রথম ভাইরাল হয়ে ওঠেন এই সেলেব। তারপর থেকেই ভাল কাজের খোঁজে উরফি। নিত্যদিন ফ্যাশন নিয়ে কাজ করে থাকেন তিনি। কোনও পোশাকই তিনি নষ্ট হতে দেন না। একই পোশাক এমন কারুকার্য করে পরেন, যে পরবর্তীতে সেটাই মনে হয় নতুন। এটাই উরফির বিশেষত্ব। কয়েকদিন আগেই তাঁকে রাস্তায় সকলের সঙ্গে বড়া পাও খেতে দেখা যায়। উরফি বরাবরই পাপরাজিৎদের সঙ্গে ভীষণ সহযোগিতা করে থাকেন। তবে এবার সেই ভাইরাল কুইনের শরীর খারাপে বেজায় মন খারাপ ভক্তদের।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla