Urofi Javed: সারা শরীর জুড়ে দড়ি, স্তন ঢাকলেন কীভাবে! এবার প্রায় নগ্ন পোশাকে বিতর্কে উরফি

Fashion: ছকভাঙা ফ্যাশনের হাত ধরেই তিনি বারে বারে খবরের শিরোনামে নাম লিখিয়ে এসেছেন। যদিও ট্রোলাররা এক হাত নিতে ছাড়েননি উরফিকে।

Urofi Javed: সারা শরীর জুড়ে দড়ি, স্তন ঢাকলেন কীভাবে! এবার প্রায় নগ্ন পোশাকে বিতর্কে উরফি
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 02, 2022 | 4:57 PM

সম্প্রতি নগ্ন ফটোশুট করে বিতর্কের কেন্দ্রে জায়গা করে নিয়েছেন রণবীর সিং। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ছবি। তুলনা করা হয়েছে উরফি জাভেদের সঙ্গেও। মাঝে মধ্যেই রণবীর সিংকে ফ্যাশন নিয়ে নতুন নতুন পরীক্ষামূলক কাজ করতে দেখা যায়। সেই একই কাণ্ড নিত্যদিন ঘটিয়ে থাকেন উরফি জাভেদ। কখনও সেফটিপিন, কখনও প্লাস্টিক, কখনও আবার ফুল দিয়ে দেখা যায় তাঁকে নিজের গোপণাঙ্গ ঢেকে রাখতে। এবার তেমনই এক ভিডিয়ো বানিয়ে আবারও বিতর্কের কেন্দ্রে জায়গা করে নিলেন উরফি জাভেদ।

সারা শরীর জুড়ে দড়ি, গোপনাঙ্গে পোশাক থাকলেও উন্মুক্ত স্তন ঢাকলেন নিজের দুহাত দিয়েই। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তা ঝড়ের গতিতে ভাইরাল। আবারও কড়া সমালোচনার শিকার হলেন উরফি জাভেদ। সকলের নজরের কেন্দ্রে আবারও সেই ফ্যাশন নিয়ে উরফির জ্ঞান। যদিও কয়েকদিন আগেই ফ্যাশানিস্তা মাসাবা গুপ্তা উরফিকে নিয়ে প্রশংসা করে জানিয়েছিলেন যে, তিনি বরাবরই ফ্যাশন নিয়ে চর্চা করেন। আর উরফির এই পদক্ষেপ মাসাবার ভীষণ পছন্দের। যদিও এবারও কটাক্ষের শিকার হতে হল তাঁকে।

View this post on Instagram

A post shared by Uorfi (@urf7i)

এই খবরটিও পড়ুন

কারণ তাঁর ভিডিয়ো। প্রায় উন্মুক্ত শরীরে ধরা দিলেন উরফি। যদিও উরফির কথায় তিনি এই ধরনের ফ্যাশন নিয়ে কাজ করে থাকেন, কারণ ভাল ছবি বা সুযোগ তিনি পাচ্ছেন নায। যার ফলে সদা লাইমলাইটে থাকতে বা চর্চায় থাকতে এমনই পদক্ষেপ নিয়ে থাকেন তিনি। উরফি বেশ কিছু ছবির প্রস্তাব পেড়েছেন। যদিও জানান, তাতে চরিত্র তাঁর মনের মত না হওয়ায় তিনি তা গ্রহণ করতে পারেননি। সেই কারণেই কেবল ছকভাঙা ফ্যাশনের হাত ধরেই তিনি বারে বারে খবরের শিরোনামে নাম লিখিয়ে এসেছেন। যদিও ট্রোলাররা এক হাত নিতে ছাড়েননি উরফিকে। জানান, এভাবে আর কতদিন! কেউ কেউ প্রশ্ন করে বসেন, আপনি দিদি সমস্ত সীমা অতিক্রম করে যাচ্ছেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla