Karan-Tejasswi: কবে বিয়ে করছেন লাভবার্ড করণ-তেজস্বী, আবার সেই প্রশ্ন উঠে এসেছে

Karan-Tejasswi: তেজরানের অনুরাগীরা যখন ভিডিয়োটি নিয়ে খুশি হচ্ছেন, তখন কিছু নেটিজ়েন এই নিয়ে তাঁদের ট্রোলড করেছেন।

Karan-Tejasswi: কবে বিয়ে করছেন লাভবার্ড করণ-তেজস্বী, আবার সেই প্রশ্ন উঠে এসেছে
তেজস্বী-করণ কবে বিয়ে করবেন?
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Aug 05, 2022 | 10:11 PM

বিগ বস ১৫ বাড়িতে দেখা থেকে প্রেম করণ কুন্দ্রা এবং তেজস্বী প্রকাশের। এই সিজন জেতেন তেজস্বী। বাড়ির বাইরে আসার সময় থেকেই খবরে রয়েছে তাঁরা বিয়ে করবেন। এমনকী এই দম্পতি একাধিকবার বিয়ের কথাও বলেছেন। তবে তারিখ জানা নেই। একটি সাক্ষাৎকারে করণ একবার জানিয়েছিলেন যে তেজা বিয়ে করতে বেশ ব্যস্ত। এমনকি তেজস্বীও জানান যে এটি সঠিক সময়ে হবে আর যখন হবে সকলে জানতে পারবেন। আবারও বি-টাউন খবর তাঁদের খুব তাড়াতাড়ি বিয়ের ঘণ্টা শোনা যেতে পারে। একটি ওটিটি সাক্ষাৎকারে যখন করণকে তাঁর বিয়ের পরিকল্পনা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, তখন অভিনেতা বলেছিলেন, ” খুব তাড়াতাড়ি হওয়া উচিত।” তিনি আরও বলেন, “সবকিছু ঠিকঠাক চলছে। সবকিছুই চমৎকার চলছে।” করণ মজা করে বলেছিলেন, “ম্যায়ঁ ভি রাজি, বিবি ভি রাজি, কাজী ভি রাজি”। (আমি রাজি, বউ রাজি, কাজীও রাজি)। করণের এই বিবৃতি ইঙ্গিত দিচ্ছে যে শীঘ্রই তাঁদের বিয়ে হতে পারে।

করণকে শেষবার ডান্স দিওয়ানে জুনিয়র্স-এর মঞ্চে সঞ্চালনা করতে দেখা গিয়েছে। তেজস্বী বর্তমানে নাগিন ৬ মেগা ধারাবাহিকে অভিনয় দিয়ে সকলকে মুগ্ধ করছেন। এই দম্পতি কয়েকদিন আগে খবরে ছিলেন কারণ তাদের চুম্বনের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল একটি পার্টি থেকে।

তেজরানের অনুরাগীরা যখন ভিডিয়োটি নিয়ে খুশি হচ্ছেন, তখন কিছু নেটিজ়েন এই নিয়ে তাঁদের ট্রোলড করেছেন। করণ এবং তেজস্বী সবসময় তাঁদের পাবলিক অ্যাপিরিয়ান্স দিয়ে মনোযোগ আকর্ষণ করেছেন। তাঁরা প্রায়শই পাপারাৎজ়িদের ছবি দেন। তাঁদের ভিডিয়োওগুলো একাধিকবার ভাইরাল হয়েছে। ডান্স দিওয়ানে জুনিয়রস-এও তাঁদের বিয়ে আলোচনার বিষয় ছিল।

বরুণ ধাওয়ান যখন তাঁর সিনেমা যুগ যুগ জিয়ো-র প্রচারের জন্য শোতে এসেছিলেন, তখন জাতীয় টেলিভিশনে অভিনেতা তেজস্বীকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি করণের সঙ্গে বিয়ে করবেন কি না। এই দেখে সব থেকেই মনে হচ্ছে করণ এবং তেজস্বীর বিয়ে যেভাবে সকলের আলোচনার জন্য একটি আকর্ষণীয় বিষয় হয়ে উঠেছে, তাঁরাও এটা উপভোগ করছেন। এখন দেখার বিয়েটা কবে হয়। যদিও বিগ বস বাড়ির ইতিহাস বলছে, এখানে তৈরি হওয়া প্রেম টেকে না এটা সব সময়ই সামনে এসেছে। আশা করা যায় করণ এবং তোজস্বীর ক্ষেত্রে সেটা হবে না।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla