Kaun Banega Crorepati 14: স্ত্রী জয়া, ছেলে অভিষেক-কে কেবিসি ১৪-র সেটে দেখে কেন কান্নায় ভাসলেন অমিতাভ বচ্চন?

Amitabh Bachchan: জয়া এবং অভিষেক-কে সেটে পেয়ে শহেনশাহর চোখের জল বাঁধ মানে না, তাঁকে কাঁদতে দেখা যায়।

Kaun Banega Crorepati 14: স্ত্রী জয়া, ছেলে অভিষেক-কে কেবিসি ১৪-র সেটে দেখে কেন কান্নায় ভাসলেন অমিতাভ বচ্চন?
অমিতাভ বচ্চন স্ত্রী জয়া এবং ছেলে অভিষেক কিবিসি দেখে কান্নায় ভাসলেন
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2022 | 5:21 PM

কৌন বনেগা ক্রোড়পতি ১৪-এর (Kaun Banega Crorepati 14) আসন্ন পর্বটি একটি স্মরণীয় পর্ব হতে চলেছে৷ সঞ্চালক অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) শোতে তাঁর জন্মদিন উদযাপন করবেন পরিবারের সদস্যদের সঙ্গে। ছেলে অভিষেক বচ্চন (Abhishek Bachchan) এবং স্ত্রী জয়া বচ্চন (Jaya Bachchan) শোতে আসছেন। তাঁরা বিগ বি-কে আবেগপ্রবণ করে দেন সেটে উপস্থিত হয়ে। কারণ তাঁদের আসার আগাম খবর ছিল না ‘বার্থ ডে বয়’ অমিতাভের কাছে। জয়া এবং অভিষেক-কে সেটে পেয়ে শহেনশাহর চোখের জল বাঁধ মানে না, তাঁকে কাঁদতে দেখা যায়। আগামী সপ্তাহে ১১ অক্টোবর কিংবদন্তি অভিনেতার জন্মদিন। আর তাই নির্মাতারা অভিনেতার জন্য জয়া এবং অভিষেককে আমন্ত্রণ জানিয়ে একটি বিশেষ চমক দেওয়ার পরিকল্পনা করেন। সেই সূত্রেই দুই জনের সেটে আসা।

কৌন বনেগা ক্রোড়পতি ১৪-এর আসন্ন জন্মদিনের বিশেষ পর্বে দেখতে পাওয়া যাবে অমিতাভ বচ্চন অনুষ্ঠানের মাঝে হঠাৎ ঘণ্টা পড়ে যাওয়ায় হতবাক হয়ে যান। শুধু কেবিসি ১৪-র উপস্থাপকই নন, দর্শকরাও হতবাক হয়ে গিয়েছিলেন ঘণ্টা পড়া দেখে। তবে শীঘ্রই বাবা সহ অনুষ্ঠানের সকলকে অবাক করে দিয়ে অভিষেক বচ্চন এন্ট্রি নিলেন। তিনি বর্ষীয়ান  অভিনেতার দিকে ছুটে এসে তাঁকে জড়িয়ে ধরেন। সেটে ছেলের থেকে শুভেচ্ছা পেয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন বিগ বি। অভিনেতার চোখে জল দেখা যাবে। অভিষেকের কোন বিশেষ অঙ্গভঙ্গি ব্রহ্মাস্ত্র অভিনেতার চোখে জল এনে দেয় তা চ্যানেল থেকে একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করে জানানো হয়। যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

কৌন বনেগা ক্রোড়পতির নির্মাতারা অভিষেকের ভিডিয়োর পাশাপাশি আরেকটি প্রোমোও প্রকাশ করেছে যেখানে অভিষেক বচ্চন সঞ্চালনার দায়িত্ব গ্রহণ করেছেন এবং অমিতাভ বচ্চনকে হট সিটে বসিয়েছেন। টেবিল উল্টে গেছে। পরে, অভিষেক তাঁর মা জয়া বচ্চনকে সেটে আমন্ত্রণ জানাচ্ছেন। অমিতাভ তাঁর স্ত্রীকে শুভেচ্ছা জানাতে এবং আলিঙ্গন করতে উঠে পড়েন। তিনি আবার কান্নায় ভেসে যান। জয়া বচ্চন দর্শকদের কাছে বিশেষ কিছু তথ্য প্রকাশ করেন যা প্রবীণ সঞ্চালককে আরও কান্নায় ফেলে দেয়। কেবিসি ১৪-র প্রোমাতে তা সকলের কাছে পৌঁছেছে। তবে এই প্রোমো দর্শকদের মধ্যে এই পর্ব দেখার আগ্রহ তৈরি করেছে।