Pilu Serial Update: রঞ্জার অভিমান কি ভাঙাতে পারবে মল্লার! পিলুর আগামীপর্বে ঘটতে চলেছে যা…

Coming Episode: প্ল্যানিং-এর মধ্যে কি ঢুকে পড়তে পারবে মল্লার! এই আউটিং-এর হাত ধরেই কি পাল্টে যাবে সমীকরণ রঞ্জা ও মল্লারের!

Pilu Serial Update: রঞ্জার অভিমান কি ভাঙাতে পারবে মল্লার! পিলুর আগামীপর্বে ঘটতে চলেছে যা...
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 03, 2022 | 1:08 PM

পিলুর সংসারে এখন একাধিক মোড়। একদিকে যখন নিজের ও আহিরের মধ্যে সম্পর্কের সমীকরণ ক্রমেই গভীর হচ্ছে, তেমনই আবার পরিবারের বেশকিছু সদস্যদের ছড়িয়ে ছিটিয়ে যেতে দেখা যাচ্ছে নানা কারণে। কখনও জায়গা করে নিচ্ছে অভিমান, কখনও আবার জায়গা করে নিচ্ছে সম্পর্কের ভাঙনের মাঝেও নতুন করে শুরু করার বাসনা। এমনই এক টানাপড়েনের মধ্যে দিয়ে যাচ্ছে বর্তমানে মল্লার ও রঞ্জার সম্পর্ক। রঞ্জা ও মল্লারের মধ্যে সম্পর্কের উষ্ণ অভিমানের পালা কি এই সপ্তাহেই শেষ হবে! কী ঘটতে চলেছে!

মল্লার চায় রঞ্চা যাতে সেতার প্রতিযোগিতায় নাম লেখায়। সেই সূত্র ধরেই রঞ্জার সেচার চর্চাকে মল্লার প্রাধান্য দিতে মরিয়া। তবে পরিবারের তাতে মত নেই। দাদুর বিরুদ্ধে গিয়ে কীভাবে মল্লার পারবে রঞ্জার পাশে দাঁড়াতে। মল্লার বরাবরই তাঁর দাদুর ভীষণ পছন্দের পাত্র। তাই দাদুর বিরুদ্ধে কাজ করা মানে তার কাছে বেজায় কঠিন বিষয়। আর সেই কারণেই কোথাও গিয়ে যেন রঞ্জাও অভিমান সে কেন লুকিয়ে লুকিয়ে এই কাজ করবে! সে তো কোনও ভুল কাজ করছে না। এই অভিমানকে কেন্দ্র করেই এখন মল্লারের থেকে দূরে রয়েছে রঞ্জা।

এই খবরটিও পড়ুন

মল্লার তাকে বারে বারে ফেরাতে চাইলেও রঞ্জা ফিরিয়ে দেয় মল্লারকে খালি হাতেই। অন্যদিকে পরিবারের মধ্যে আরও এক খুশির হাওয়া। পিলু, আহির, রঞ্জা, রঙ্গন মল্লিকা পরিকল্পনা করেছে যে তারা একদিনের পিকনিক প্ল্যানিং করবেন। যা ঘিরে এখন জল্পনা তুঙ্গে। সেই প্ল্যানিং-এর মধ্যে কি ঢুকে পড়তে পারবে মল্লার! এই আউটিং-এর হাত ধরেই কি পাল্টে যাবে সমীকরণ রঞ্জা ও মল্লারের! মল্লার কি পারবে রঞ্জাকে রাজি করাতে তাঁর প্রতিযোগিতার জন্য! এই সব প্রশ্নের উত্তরই মিলবে চলতি সপ্তাহে। পিলুর পরিবারে কী রদবদল ঘটে তাই এখন দেখার। ধারাবাহিকের আগামী পর্বে কোন রহস্য লুকিয়ে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla