করোনা আক্রান্ত আবিরের পুরো পরিবার, সোশ্যাল মিডিয়ায় জানালেন অভিনেতার বাবা

ফাল্গুনী চট্টোপাধ্যায় এও জানিয়েছেন যে পরিবারের সকলে করোনায় আক্রান্ত হওয়ার কারণে আগামী ২২ ডিসেম্বর অ্যাকাডেমিতে 'পুনরায় রুবী রায়'-এর শো বাতিল করা হয়েছে।

করোনা আক্রান্ত আবিরের পুরো পরিবার, সোশ্যাল মিডিয়ায় জানালেন অভিনেতার বাবা
রবিবাসরীয় সন্ধ্যায় আবীর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 21, 2020 | 11:08 PM

অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের পুরো পরিবারই করোনায় আক্রান্ত। গতকাল অর্থাৎ রবিবাসরীয় সন্ধ্যায় আবির নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। এরপর আজ সোমবার সন্ধ্যায় অভিনেতার বাবা ফাল্গুনী চট্টোপাধ্যায় জানালেন তিনিও করোনায় আক্রান্ত হয়েছেন। ফেসবুকে পোস্ট করে তিনি জানিয়েছেন, পরিবারের বাকি সদস্যরাও কোভিডে আক্রান্ত। ফাল্গুনী চট্টোপাধ্যায় এও জানিয়েছেন যে পরিবারের সকলে করোনায় আক্রান্ত হওয়ার কারণে আগামী ২২ ডিসেম্বর অ্যাকাডেমিতে ‘পুনরায় রুবী রায়’-এর শো বাতিল করা হয়েছে।

 

গতকাল সন্ধ্যায় আবির সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছিলেন, গন্ধের অনুভূতি একেবারে চলে গিয়েছে। তবে শারীরিক ভাবে সুস্থ আছেন। অভিনেতা জানিয়েছিলেন, পরিবারের বাকিদেরও কোভিড টেস্ট করানো হবে। তারপরই জানা গিয়েছে যে পুরো চট্টোপাধ্যায় পরিবারই করোনায় আক্রান্ত হয়েছেন।

টুইট করে গতকাল আবির লিখেছিলেন, ‘ফের প্রমাণ হল জীবনে কিছুই নিশ্চিত নয়। আমি যে প্রোডাকশন টিমের সঙ্গে কাজ করেছি তাঁরা সব রকম সাবধানতা নিয়েছিলেন। আমি নিজেও সুরক্ষার বিষয়ে সচেতন ছিলাম। তবুও করোনায় আক্রান্ত হয়েছি। যদিও আমি সম্পূর্ণ সুস্থ। শুধুমাত্র গন্ধের অনুভূতি একেবারে চলে গিয়েছে। আক্রান্ত হওয়ার সঙ্গে সঙ্গে নিজেকে আলাদা করে নিয়েছি। পরিবারের সকলে দ্রুত পরীক্ষা করাবেন। আমি শুধু এটুকু আশা করছি, ওরা সুস্থ থাকবে। যাঁদের সঙ্গে কাজের সূত্রে গত কয়েকদিন ধরে দেখা হয়েছে আমার তাঁদের টেস্ট করিয়ে নেওয়ার অনুরোধ করব। আপনাদের ভালবাসা এবং প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ।’

দিন কয়েক আগেই একটি বিজ্ঞাপনের শুটিংয়ে সুদীপা চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করেছিলেন আবির। সেই টিমের সব কলাকুশলীদের সুরক্ষার স্বার্থে টেস্ট করিয়ে নেওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি।