Dev Join PM Tiranga Campaign: প্রধানমন্ত্রীর তিরঙ্গা অভিযানের অংশ হওয়ার পাশাপাশি প্রবল চাপে দেব!

Dev Join PM Tiranga Campaign: একটি ডাক টিকিটের ছবি পোস্ট করে আজ সকাল ১১টার সময়টি তিনি অনুরাগীদের থেকে চেয়ে নিয়েছেন।

Dev Join PM Tiranga Campaign: প্রধানমন্ত্রীর তিরঙ্গা অভিযানের অংশ হওয়ার পাশাপাশি প্রবল চাপে দেব!
নতুন খবর নিয়ে আজ ১১টায় আসবেন দেব
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Aug 15, 2022 | 3:50 PM

আজ ভারতের ৭৫তম স্বাধীনতা দিবস। এই উপলক্ষে চারিদিক সাজোসাজ ব্যবস্থা। প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদী এই বিশেষ দিনকে উদযাপন করতে সারা দেশে ‘হর ঘর তিরঙ্গা’ অভিযান শুরু করেছেন। এই অভিযানে সকলকে নিজের বাড়িতে দেশের পতাকা রাখার কথা বলে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই এই অভিযানের অংশ হচ্ছেন। বিশেষত, বলিউডের তারকারা। আমির খানকে দেখা গিয়েছে প্রথম তাঁর বাড়িরে ব্যালকনিতে পতাকা রাখতে। মেয়ে ইরার সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন তিনি ব্যালকনিতে সেই ছবি সোশ্যাল মিডিয়াতে হয়েছে ভাইরাল। সলমন খান এমনিতেই প্রধানমন্ত্রীর বিভিন্ন কার্যকলাপে অংশ নেন। তা সে ঘুড়ি ওড়ানোই হোক আর পতাকা উত্তোলন। শাহরুখ খানও স্ত্রী গৌরি এবং দুই ছেলে আরিয়ান, আব্রাহামকে মন্নতের ছাদে পতাকা উত্তোলন করছেন সেই ছবি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়াতে।

টালিগঞ্জে অভিনেতা-সাংসদ দেব-ও প্রধানমন্ত্রীর এই অভিযানের অংশ হয়েছেন। তিনি তাঁর বাড়ির ব্যলকনিতে দেশের পতাকা উত্তোলন করেছে। অরিজিৎ সিংয়ের গাওয়া বন্দেমাতরম গানের সঙ্গে তাঁর সুইমিং পুলের সামনে পতাকা উড়ছে এই ছবি ভিডিয়ো শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে দেব।

একই সঙ্গে একটি ডাক টিকিটের ছবি পোস্ট করে আজ সকাল ১১টার সময়টি তিনি অনুরাগীদের থেকে চেয়ে নিয়েছেন। কারণ হিসেবে তিনি লিখেছেন, আজ তাঁর জীবনের সবচেয়ে ‘অ্যাম্বিশাস’ প্রজেক্টের খবর দেবেন।

এমনিতে খুব চাপে আছেন দেব। সেই কথাও তিনি ভাগ করেছেন অনুরাগীদের সঙ্গে। বিশেষ করে সহঅভিনেতা চাপে কত কী না করতে হচ্ছে! তিনি নীল রঙের একটি কুর্তা-পাজামায় ফটোশুট করার ভিডিয়ো দিয়ে এই কথাই জানিয়েছেন। ঠিক কী লেখা রয়েছে তাঁর ভিডিয়োর ক্যাপশনে? তিনি যা লিখেছেন, তার বাংলা করলে দাঁড়ায়, “এটা শুধু এমনি নয়, সোশ্যাল মিডিয়ায় সহঅভিতাদের চাপে”, সঙ্গে দিয়েছে চশমা পরা ইমোজি।

ভিডিয়োতে তিনি রয়েছেন ‘ডান্স ডান্স জুনিয়র’ সিজন ৩-এর সেটে। সেখানেই চলছে এই শুট। একঝলকে দেখা গিয়েছে তাঁর সহ বিচারক রুক্মিনী মৈত্রকে। এবং সেলিব্রিটি অতিথি সুনীল শেট্টিকে। কয়েকদিন আগেই দেব তাঁর ‘প্রজাপতি’ ছবির শুটিংয়ে ছিলেন বেনারসে। সেখান থেকে অনেক ছবি ভাগ করেছিলেন অনুরাগীদের সঙ্গে।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla