Sreelekha Mitra: দুর্ঘটনার শিকার; হাতে চ্যানেল, হাসপাতালে অস্ত্রোপচার অভিনেত্রী শ্রীলেখা মিত্র

Sreelekha Mitra Accident: চোট পেয়েছেন বাঁ চোখের ঠিক উপরে। সেখানে ব্যান্ডেজ বাঁধা।

Sreelekha Mitra: দুর্ঘটনার শিকার; হাতে চ্যানেল, হাসপাতালে অস্ত্রোপচার অভিনেত্রী শ্রীলেখা মিত্র
হাসপাতালে শ্রীলেখা।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2022 | 6:44 PM

আজ ডক্টর্স ডে। আর আজই ছোট্ট একটি দুর্ঘটনার শিকার হয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তাঁকে নিয়ে যাওয়া হয়েছে একটি বেসরকারি হাসপাতালে। তাঁর একটি ছোট্ট অস্ত্রোপচারও হয়েছে। হাসপাতাল থেকে ডাক্তারদের সঙ্গে ছবি পোস্ট করেছেন শ্রীলেখা। চোট পেয়েছেন বাঁ চোখের ঠিক উপরে। সেখানে ব্যান্ডেজ বাঁধা। হাতে চ্যানেল করা হয়েছে অভিনেত্রীর। ডাক্তারদের সঙ্গে যে ছবি দুটি শ্রীলেখা পোস্ট করেছেন, সেখানে ক্যাপশনে তিনি লিখেছেন, “শুটিং ফ্লোর থেকে নয়। হাসপাতালের ফ্লোর থেকে এই ছবি পোস্ট করছি। আমাকে হাসপাতালের সকলে খুবই প্যাম্পার করছেন। বুঝিনি আমাকে এতখানি ভালবাসেন সকলে।” হাতে চ্যানেল করা ছবিটি পোস্ট করে ক্যাপশনে শ্রীলেখা লিখেছেন, “হ্যাপি ডক্টর্স ডে। ছোট্ট দুর্ঘটনা ঘটেছে আমার। ছোট্ট অস্ত্রোপচার হচ্ছে। কিন্তু চিন্তা করবেন না (যদি বা আমার জন্য চিন্তা করে থাকেন)। এবার দেখি কতজন আমার এই পোস্টে হা হা রিয়্যাক্ট করেন।”

ভালমন্দ মিলিয়ে জীবন চলে অভিনেত্রী শ্রীলেখা মিত্রর। এই ভাল, এই মন্দ। কিছুদিন আগেই ফেসবুকে জানিয়েছেন পরের ছবিটি পরিচালনা করতে চলেছেন। তার আগে পরিচালনা করেছেন ‘এবং ছাদ’ নামের একটি ছবি। কিছুদিন আগে জানান তাঁর একটি ফেক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট তৈরি করে নোংরা ছবি পাঠানো হচ্ছে। তিনি লেখেন, “আমার নাম নিয়ে এই অ্যাকাউন্ট থেকে আমার কনট্যাক্টসদের ফোন করা হচ্ছে, অশ্লীল ছবি পাঠানো হচ্ছে। প্লিজ় রিপোর্ট করুন সঙ্গে-সঙ্গে। আমার কেউ মানহানি করার চেষ্টা করছেন।”

গত বছর অনেকটাই ওঠানামা চলেছিল শ্রীলেখার জীবনে। একদিকে যেমন ভেনিসে তাঁর অভিনীত ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ স্ক্রিনিং হয়। মার্কিন মুলুকে তিনি সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নেন। অন্যদিকে বাবাকে হারান শ্রীলেখা। সারমেয় সন্তানদের নিয়ে তাঁর নিত্য লড়াই চলতেই থাকে। তবে প্রতিবারই সমস্ত সমস্যা কাটিয়ে ফেলেন শ্রীলেখা। এবারও তিনি পারবেন বলেই বিশ্বাস অনুরাগীদের।