Aindrila Sharma Death: বাড়িতে শায়িত ঐন্দ্রিলার মরদেহ, শেষ বিদায় জানাতে কাছে এল প্রিয় পোষ্যও

Aindrila Sharma: উপস্থিত থেকে পরিস্থিতি সামাল দিতে দেখা যায় পরিচালক রাজ চক্রবর্তীকে। সেখানেই উপস্থিত থাকতে দেখা যায় অভিনেতা ভরত কল, জয়জিৎ বন্দ্যোপাধ্যায়-সহ আরও অনেককেই। কান্নায় ভেঙে পড়েন পরিবারের সকলেই। 

Aindrila Sharma Death: বাড়িতে শায়িত ঐন্দ্রিলার মরদেহ, শেষ বিদায় জানাতে কাছে এল প্রিয় পোষ্যও
Follow Us:
| Edited By: | Updated on: Nov 21, 2022 | 11:44 AM

হাসপাতাল থেকে বেরিয়ে ঐন্দ্রিলা শর্মার মরদেহ ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে তাঁর কুঁদঘাটের বাড়িতে। সেখানেই তাঁর মরদেহ শায়িত রয়েছে। চোখের জলে ভাসছেন সকলেই। এদিন তাঁর বাড়িতেই চিরবিদায় জানাতে উপস্থিত হয়েছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস। সঙ্গে টলিপাড়ার বহু কলাকুশলি এদিন উপস্থিত হন তাঁর বাড়িতে। সেখানেই ঐন্দ্রিলার পরিবারের সকলে, বন্ধুরা, প্রতিবেশীরা তাঁর মরদেহ আগলে রাখেন। সাজিয়ে দেন সুন্দর করে। হলুদ শাড়িতে এদিন শেষযাত্রায় ঐন্দ্রিলা শর্মা। সেখানেই ঐন্দ্রিলার সঙ্গে দেখা করানো হয় তাঁর প্রিয় পোষ্যের সঙ্গেও। বুকের ওপর রাখা হয় তাঁর পালিত সায়মেয়কে। ঠোঁটে রঙ  দিয়ে, গালে হালকা মেকাপ, সাজান হয় তাঁকে।

উপস্থিত থেকে পরিস্থিতি সামাল দিতে দেখা যায় পরিচালক রাজ চক্রবর্তীকে। সেখানেই উপস্থিত থাকতে দেখা যায় অভিনেতা ভরত কল, জয়জিৎ বন্দ্যোপাধ্যায়-সহ আরও অনেককেই। কান্নায় ভেঙে পড়েন পরিবারের সকলেই। এখান থেকেই তাঁর মরদেহ নিয়ে যাওয়া হবে টেকনিশিয়ান স্টুডিয়োতে। সেখানেই জানান হবে শেষ সম্মান। সেখান থেকেই কেওড়াতলা মহাশশ্মানের উদ্দেশে রওনা দেবে মরদেহ।

সাদা ফুলে সেজে হাসপাতাল থেকে শেষযাত্রায় ঐন্দ্রিলা শর্মা। রবিবার বিকেল ৪.৫০ মিনিটে বাড়ির পথে ররওনা দিলেন ঐন্দ্রিলা শর্মা। শেষযাত্রাতেও আগলে সব্যসাচী চৌধুরী। গাড়ির সামনের সিটে বসে থাকতে দেখা যায় তাঁকে। পিছনে দীর্ঘ লাইন। পুলিশের হস্তক্ষেপে ভিড় সামাল দেওয়া যায় এদিন হাসপাতালের নিচে। রাস্তার দুধারে ঐন্দ্রিলাকে শেষবার দেখার জন্য শত শত মানুষের উপচে পড়া ভিড়। তবে বাড়ি পৌঁছতেই আর দেখা মিলল না সব্যসাচীর। ঐন্দ্রিলাকে কাছের মানুষদের সঙ্গে ছেড়ে ভিতরে ঢুকে গেলেন সব্যসাচী। মিরাকেল ঘটতে দেখেছিলেন তিনি, তবে বুঝতে পারেননি যাওয়ার আগে শেষবার ঐন্দ্রিলা সেদিন সব্যসাচীর মুখে হাসি দেখতে চেয়েছিলেন। রাত পোহাতেই সব শেষ।