Ambarish Bhattacharya: ‘শেষে আমি মিঠুন চক্রবর্তীর জামাই হয়ে গেলাম’, খুশির খবর জানালেন অম্বরীশ ভট্টাচার্য

Ambarish Bhattacharya: 'শেষে আমি মিঠুন চক্রবর্তীর জামাই হয়ে গেলাম', খুশির খবর জানালেন অম্বরীশ ভট্টাচার্য
তাই বুঝি!

Mithun Chakraborty: পরের মাস থেকে মিঠুন চক্রবর্তী তাঁর শ্বশুর হচ্ছেন। মিঠুনের মেয়েই তাঁর স্ত্রী।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jun 25, 2022 | 1:33 PM

“শেষে আমি মিঠুন চক্রবর্তীর জামাই হয়ে গেলাম, দারুণ না ব্যাপারটা?” বলেছেন অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য। বিষয়টি দারুণ থ্রিলিং। অভিনেতার কাছে। তাঁর অনুরাগীদের কাছেও। সকলেই জানেন অম্বরীশ অবিবাহিত। অভিনেতার বিয়ে নিয়ে অনেকেরই কৌতূহল। অমন রোম্যান্টিক অভিনেতা কেন এখনও সিঙ্গল! কিন্তু বিষয়টা হল অন্য। পরের মাস থেকে মিঠুন চক্রবর্তী তাঁর শ্বশুর হচ্ছেন। মিঠুনের মেয়েই তাঁর স্ত্রী। ঠিকই, কিন্তু বাস্তব জীবনে নয়। মিঠুন তাঁর শ্বশুর হচ্ছেন বড় পর্দায়। আর এই ঘটকালির কাজটি করলেন অভিনেতা-প্রযোজক-সাংসদ দেব। দেবের প্রযোজনা সংস্থার আগামী ছবি ‘প্রজাপতি’তে শ্বশুর-জামাইয়ের চরিত্রে মিঠুন চক্রবর্তী ও অম্বরীশ ভট্টাচার্য। মিঠুনের মেয়ের চরিত্রে কনীনিকা বন্দ্যোপাধ্য়ায়। মিঠুনের স্ত্রীর চরিত্রে মমতা শঙ্কর। ‘মৃগয়া’র অনেকগুলো বছর পর মিঠুন ও মমতা একই ফ্রেমে।

TV9 বাংলাকে অম্বরীশ বলেছেন, “মিঠুন চক্রবর্তীর সঙ্গে আমার আলাপ ১৬ বছর আগে। একটি অনুষ্ঠানে নিজে থেকে উঠে এসে আলাপ করেছিলেন। অনেক জায়গাতেই দেখা হয়েছে আমাদের। একসঙ্গে কাজ করার কথাও হয়েছে। কিন্তু বাস্তবায়িত হচ্ছিল না। আমাদের স্ক্রিন শেয়ার করতে ১৬ বছর সময় লাগল। অভিজিৎ (পড়ুন পরিচালক অভিজিৎ সেন) যখন আমাকে বললেন, ডেট নিয়ে খুবই চাপে পড়ে গিয়েছিলাম। আমার দুটি মেগা সিরিয়াল চলে তো…”

অম্বরীশ ভট্টাচার্য আরও বলেছেন, “অতনুদা (পড়ুন প্রযোজক অতনু রায়চৌধুরী) ও লীনাদির (পড়ুন লেখিকা ও প্রযোজক লীনা গঙ্গোপাধ্যায়) মধ্যস্থতায় ফাইনালি ডেট বের করা গিয়েছে। পরের মাস থেকে শুটিং। খুবই সুন্দর চরিত্র। মিঠুনদার সঙ্গে প্রচুর দৃশ্য আছে আমার। কনীনিকা আমার খুবই পছন্দের অভিনেত্রী। ওঁর সঙ্গে শেষ কাজ করেছি সেই ‘চকোলেট’-এ। অনেকদিন পরে ওঁর সঙ্গেও কাজ করার সুযোগ পাব আমি। এটা ইন্টারেস্টিং আমার কাছে।”

এই খবরটিও পড়ুন

সবশেষে অম্বরীশ বলেছেন, “মিঠুন চক্রবর্তী শ্বশুরই হোন আর দাদুই হোন, উনি হিরো ছিলেন, হিরোই থাকবেন। মনের বয়স তো বাড়েনি। মন তো সেই ডিস্কো ডান্সারই। শুটিংয়ে সবচেয়ে বেশি হইচই উনিই করেন।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA