হাসপাতালে ভর্তি অরিজিৎ সিংয়ের মা, রক্তদানের অনুরোধ স্বস্তিকা-সৃজিতের,সাড়াও মিলেছে

স্বস্তিকা মুখোপাধ্যায় এবং সৃজিত মুখোপাধ্যায় অনবরত তাঁদের সোশ্যাল মিডিয়ার ওয়ালে করোনা চিকিৎসা সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করে চলেছেন। অরিজিৎ সিংয়ের মায়ের অসুস্থতার কথাও তাঁরা তাঁদের ওয়ালে শেয়ার করেছেন।

হাসপাতালে ভর্তি অরিজিৎ সিংয়ের মা, রক্তদানের অনুরোধ স্বস্তিকা-সৃজিতের,সাড়াও মিলেছে
সৃজিত-অরিজিৎ-স্বস্তিকা
Follow Us:
| Updated on: May 06, 2021 | 4:25 PM

গায়ক অরিজিৎ সিংয়ের মা অসুস্থ। তিনি দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে ভর্তি এখন। তাঁর অসুস্থতার কারণ এখনও কিছু জানা যায়নি। কিন্তু তাঁর চিকিৎসার জন্য রক্তের প্রয়োজন। যদিও মায়ের অসুস্থতা নিয়ে অরিজিৎ কোথাও এখনও অবধি কিছু জানাননি। এই খবর জানিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় এবং পরিচালক সৃজিত মুখোপাঝ্যায়। তাঁরা তাঁদের সোশ্যাল মিডিয়ায় গায়কের মায়ের জন্য সবাইকে রক্তদানের অনুরোধ জানিয়েছেন। সেই অনুরোধে সাড়াও মিলেছে।

View this post on Instagram

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

করোনা পরিস্থিতিতে সারা দেশ জেরবার। হাসপাতালে বেড নেই। অক্সিজেনের ঘাটতি দেখা দিয়েছে। রক্তের অভাব। চারিদিকে হাহাকার শুরু হয়েছে। এই অবস্থায় বলি-টলি তারকাদের অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। স্বস্তিকা মুখোপাধ্যায় এবং সৃজিত মুখোপাধ্যায় অনবরত তাঁদের সোশ্যাল মিডিয়ার ওয়ালে করোনা চিকিৎসা সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করে চলেছেন। কোথায় বেড খালি হচ্ছে, কোথায় অক্সিজেনের সন্ধান পাওয়া যাবে, কোথায় রক্ত মিলবে–বিভিন্ন তথ্য বিরামহীনভাবে তাঁরা দিয়ে চলেছেন। তাঁদের সোশ্যাল মিডিয়ার ওয়াল করোনা-তথ্যে ভরে গিয়েছে। এমনকী করোনা আক্রান্তদের ডিটেলসও তাঁরা তুলে ধরছেন। এইভাবে অরিজিৎ সিংয়ের মায়ের অসুস্থতার কথাও তাঁরা তাঁদের ওয়ালে শেয়ার করেছেন। তবে অরিজিতের মা করোনায় আক্রান্ত কি না তা নিয়ে এখনও কোনও খবর পাওয়া যায়নি। স্বস্তিকা তাঁর ওয়ালে লিখেছেন, “গায়ক অরিজিৎ সিংয়ের মা ঢাকুরিয়া আমরিতে ভর্তি। এখুনি এ নেগেটিভ রক্ত দরকার। আপনারা যোগাযোগ করুন।” কার সঙ্গে যোগাযোগ করতে হবে তাও স্বস্তিকা জানিয়েছেন। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ও তাঁর টুইটারে একই আবেদন জানিয়েছেন। এই আবেদনে সাড়াও মিলেছে। অরিজিতের মায়ের জন্য এ নেগেটিভ রক্ত পাওয়া গিয়েছে। সৃজিত ধন্যবাদও জানিয়েছেন।

আরও পড়ুন:‘বাড়িতে শান্তিতে বিশ্রাম নিচ্ছি’, মৃত্যুর ভুয়ো খবরে মুখ খুললেন লাকি

অরিজিৎ বলিউড-টলিউড দু’জায়গাতেই অনেক গান গেয়েছেন এবং গাইছেন। বাংলা-হিন্দি মিলিয়ে প্রচুর হিট গান তাঁর ঝুলিতে। সম্প্রতি অরিজিৎ নেটফ্লিক্স অরিজিনাল ‘পেগলেট’-এ সঙ্গীত পরিচালক হিসাবে কাজ করলেন। তাঁর কাজ যথেষ্ট প্রশংসিত হয়েছে।