লাভলির জন্য গানটি লিখিনি, কিন্তু ওর যোগ্যতা দেখে মনে হয়েছে ওকে দেখেও গাওয়া যায়… ‘ওহ লাভলি’: মদন মিত্র

জানালেন লাভলিকে ব্যক্তিগত ভাবে চিনতেন না তিনি। এই নির্বাচনী প্রচারেই লাভলির সঙ্গে প্রথম সাক্ষাৎ। আর প্রথম সাক্ষাতেই নিজগুণে মদন মিত্রর ভালবাসা-সম্মান কুড়িয়ে নিয়েছেন লাভলি।

  • TV9 Bangla
  • Published On - 11:27 AM, 5 Apr 2021
লাভলির জন্য গানটি লিখিনি, কিন্তু ওর যোগ্যতা দেখে মনে হয়েছে ওকে দেখেও গাওয়া যায়... 'ওহ লাভলি': মদন মিত্র
মদন মিত্র এবং লাভলি মৈত্র।

২০২১ বিধানসভা নির্বাচনে সোনারপুর দক্ষিণে তৃণমূলের প্রার্থী হয়েছেন অভিনেত্রী লাভলি মৈত্র। তাঁর কেন্দ্রে নির্বাচনের দিন প্রায় আগত। এরই মধ্যে লাভলি মৈত্রর প্রশংসায় পঞ্চমুখ তৃণমূল নেতা এবং এই নির্বাচনে কামারহাটি বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মদন মিত্র। Tv9 বাংলার কাছে মুখ খুললেন তিনি।

জানালেন লাভলিকে ব্যক্তিগত ভাবে চিনতেন না তিনি। এই নির্বাচনী প্রচারেই লাভলির সঙ্গে প্রথম সাক্ষাৎ। আর প্রথম সাক্ষাতেই নিজগুণে মদন মিত্রর ভালবাসা-সম্মান কুড়িয়ে নিয়েছেন লাভলি। মদন মিত্রর কথায়, “ইন্ডাস্ট্রির অনেক অভিনেতা-অভিনেত্রীকেই আমি ব্যক্তিগত ভাবে চিনি। কিন্তু সবার প্রতি সম্মান জানিয়েই বলছি লাভলির মতো মেয়েরা সমাজে অমিল বললেই চলে। ওর মধ্যে যে আভিজাত্য, ভদ্রতা, সৌজন্য কিংবা রুচিবোধ রয়েছে তা আমায় মুগ্ধ করেছে।”

নির্বাচনী প্রচারে মদন মিত্রর গান এখন ‘হটকেক’। সে ‘ধিনা ধিন তা’-ই হোক অথবা ‘ওহ লাভলি’। দিন দুয়েক আগে এক লাইভে এসে মদন মিত্র জানিয়েছিলেন, লাভলি মৈত্র তাঁর কাছে আবদার করেছেন একবার অন্তত তাঁর কেন্দ্রে এসে ‘ওহ লাভলি’ গানটি গাওয়ার জন্য। মদন মিত্র কি যাবেন সোনারপুর দক্ষিণে? তাঁর কথায়, “মা-মাটি-মানুষের জন্য গানটি লিখেছি। লাভলির জন্য গানটি লিখিনি ঠিকই, কিন্তু ওর যোগ্যতা দেখে আজ মনে হচ্ছে ওকে দেখেও গানটি গাওয়া যায়। আমি অবশ্যই লাভলির কেন্দ্রে যাব। যত কাজই থাকুক না কেন। গাইব, “ওহ লাভলি”…”।

 

মদন মিত্র লাইভ