বছর শেষে দুবাইতে ছুটি কাটাচ্ছেন মিমি, ইনস্টাগ্রামে ভাইরাল অভিনেত্রীর ‘ভ্যাকেশন মুড’

ব্যাকগ্রাউন্ডে বুর্জ খলিফা রেখে সেখান থেকেই 'ভ্যাকেশন মুড'-এর ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী।

বছর শেষে দুবাইতে ছুটি কাটাচ্ছেন মিমি, ইনস্টাগ্রামে ভাইরাল অভিনেত্রীর 'ভ্যাকেশন মুড'
একগাল হাসি নিয়ে ক্যান্ডিড মুহূর্তে ক্যামেরায় ধরা দিয়েছেন মিমি।
Follow Us:
| Updated on: Dec 31, 2020 | 5:02 PM

আর মাত্র কয়েক ঘণ্টা। তারপরেই আসছে নতুন বছর। ২০২১ সাল শুভ হোক সেই আশাতেই বুক বেঁধেছেন বিশ্ববাসী। এবছর করোনাভাইরাসের দাপটে কঠিন পরিস্থিতির সম্মুখীন হয়েছিল মানবজাতি। আগামী দিনে সব অন্ধকার দূর হয়ে আলোর দিন আসুক, এমনটাই চান সকলে। সবার মতো একই ভাবনা সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীরও।

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

আপাতত দুবাইতে ছুটি কাটাচ্ছেন মিমি। ব্যাকগ্রাউন্ডে বুর্জ খলিফা রেখে সেখান থেকেই ‘ভ্যাকেশন মুড’-এর ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। পরনে হলুদ রংয়ের লং ওয়েস্টার্ন আউটফিট। মুখে সতর্কতা স্বরূপ মাস্ক। সূর্যের দিকে তাকিয়ে ‘সানকিসড মোমেন্টে লেন্সবন্দি হয়েছেন তিনি। বোঝাই যাচ্ছে আশেপাশের কেউ ছবি তুলে দিয়েছেন। আর সূর্যের আলোয় দাঁড়িয়ে অভিনেত্রীও যেন আগামীর জন্য সমস্ত পজিটিভ এনার্জি সংগ্রহ করে নিচ্ছেন নিজের মধ্যে।

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

গত ২৯ ডিসেম্বর দুবাই পৌঁছেছেন মিমি। ইনস্টাগ্রামে আরও একটি ছবি দিয়েছেন তিনি। অফ-শোল্ডার ফ্লোরাল প্রিন্টের ড্রেসে অভিনেত্রীকে লাগছিল অপূর্ব। তবে এবার অবশ্য মাস্ক ছাড়াই ছবি তুলেছিলেন মিমি। অনুমান শুধু ছবি তোলার জন্য মাস্ক খুলেছিলেন তিনি। সূর্যের আলো এড়াতে চোখে ছিল সানগ্লাস। একগাল হাসি নিয়ে ক্যান্ডিড মুহূর্তে ক্যামেরায় ধরা দিয়েছেন মিমি।