Mimi Chakraborty: বাস্তবে মিমির ‘মিনি’ কে জানেন? অভিনেত্রী-সাংসদ চিনিয়ে দিলেন তাঁকে…

Mimi Chakraborty: বাস্তব জীবনে কে মিমির বোনঝি? তাঁকে নিয়ে কী পোস্ট করেছেন অভিনেত্রী-সাংসদ?

Mimi Chakraborty: বাস্তবে মিমির 'মিনি' কে জানেন? অভিনেত্রী-সাংসদ চিনিয়ে দিলেন তাঁকে...
মিমি চক্রবর্তী।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Aug 05, 2022 | 9:36 PM

জলপাইগুড়ির মেয়ে মিমি চক্রবর্তী। মেয়েবেলাটা তাঁর সেখানেই কাটে। এখনও তাঁর বাবা-মা ও পরিবারে অন্যান্যরা সেখানেই থাকেন। মিমিও জলপাইগুড়ি চলে যান সুযোগ পেলেই। মিমিরা দুই বোন। তিনি দিদি অন্তঃপ্রাণ। তিন বছর আগে মাসি হন মিমি। তাঁর দিদি জন্ম দেন ফুটফুটে কন্যা শিশুকে। সেই পুচকেই এখন মিমির নয়নেরমণি। দিদির মেয়েকে খুবই ভালবাসেন মিমি। আজ (০৫.০৮.২০২২) ছোট্টটির জন্মদিন। মিমি তাঁকে নিয়ে একটি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। বোনঝির সঙ্গে কাটানো সুন্দর কিছু মুহূর্তকে একত্রিত করে একটি ভিডিয়ো তৈরি করে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, “আমার ছোট্টটার জন্য, হ্যাপি বার্ড ডে মাম্মা…” ভিডিয়ো দেখে বোঝাই যায় বোনঝিকে কতখানি ভালবাসেন মিমি। তাকে চোখে হারান। নিয়মিত ভিডিয়ো কলে কথাও বলেন তার সঙ্গে। সময় পেলেই তার কাছে চলে যান একছুট্টে।

কলকাতায় নিজের আবাসনে একাই থাকেন মিমি। সিনেমায় অভিনয়, সাংসদের কাজের ফাঁকে সময় কাটান তাঁর সারমেয় সন্তানদের সঙ্গে। মিমি সিঙ্গল জীবন কাটাচ্ছেন। কিন্তু তাতে কী, কাজ ও পরিবারে তাঁকে ঘিরে রেখেছে সারাক্ষণই।

এই খবরটিও পড়ুন

সেই ফাঁকে বোনঝির সঙ্গে তাঁর এই ভিডিয়ো যেন একমুঠো অক্সিজেন। মন ভাল করে দেওয়ার মতো কিছু মুহূর্ত। মাস খানেক আগে মৈনাক ভৌমিক পরিচালিত ‘মিনি’ ছবিতে অভিনয় করেছিলেন মিমি। সেই ছবিটি ছিল মাসি-বোনঝির মিষ্টি রসায়নের গল্প। মিমির রিয়েল লাইফ বোনঝি তাঁর অনস্ক্রিন কেমিস্ট্রির কথাই মনে করিয়ে দিয়েছে। কাজের ব্য়স্ততার ফাঁকেও মন দিয়ে ভিডিয়ো কলাজ করেছেন মিমি… মিষ্টি ব্যাপার তাই না?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla