Nusrat: বিদেশ থেকে ফিরে নিজের শহরে নুসরত শান্তি খুঁজে পেলেন কোথায় দেখুন

Nusrat: কয়েকদিন আগেই নায়িকা ঘুরতে গিয়েছিলেন থাইল্যান্ড সঙ্গী যশের সঙ্গে। সেখানে গিয়েও তিনি নানা পোস্ট ভক্তদের জন্য করতে ভোলেননি।

Nusrat: বিদেশ থেকে ফিরে নিজের শহরে নুসরত শান্তি খুঁজে পেলেন কোথায় দেখুন
নিজের শহরে কোথায় শান্তি খুঁজে পেলেন নুসরত
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2022 | 7:01 PM

‘উপরে আকাশ, নীচে পৃথিবী, মধ্যিখানে শান্তি’—ঠিক এই ক্যাপশন দিয়ে ইনস্টাগ্রামে ছবি দিয়েছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। ছবিটি সুন্দর হয়েছে এই মর্মে অনেকেই কমেন্ট বক্সে লাইক, মন্তব্য করেছেন। প্রচুর লাল হৃদয়ে ভরিয়ে দিয়েছেন ভক্তরা। প্রশংসার বহর দেখে ছবিটি যিনি তুলে দিয়েছেন নুসরতকে, তিনি নিজের ছবি তোলার বাহবা নিতে চেয়ে মন্তব্যও করেন। তাই দেখে কেউ তাঁকে ‘ভাল ছাত্রও’ বলেছেন। নুসরত অবশ্য সেই ছবি কার্সি দিতে ভোলেননি। ছবিটি তুলেছেন অভিষেক মজুমদার। নুসরতের পার্সোনাল ম্যানেজার। ছবিটি কোথায় তোলা সেই প্রশ্নও করেছেন এক ভক্ত। জিজ্ঞাসার করেছেন ছবিটি সল্টলেক ভেরিতে তোলা কি না। নুসরত না দিলেও তাঁর হয়ে অন্য একজন জানিয়ে দেন ক্যাপ্টেন ভেরি-তে তোলা ছবি।

View this post on Instagram

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

কয়েকদিন আগেই নায়িকা ঘুরতে গিয়েছিলেন থাইল্যান্ড সঙ্গী যশের সঙ্গে। সেখানে গিয়েও তিনি নানা পোস্ট ভক্তদের জন্য করতে ভোলেননি। মনোকেনিতে তাঁকে দেখে প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা। আবার সেখানকার চিড়িয়াখানায় গিয়ে বাঘের সঙ্গে ছবি দিয়েছেন। কখনও সমুদ্রের নীল জলে ভেসেছেন যশের সঙ্গে। সেই ছবি দেখে মুগ্ধ ভক্তরা। মন্তব্যের পাশাপাশি নানা ধরনের ইমোজিতে ভরিয়েছেন ভক্তরা কমেন্ট বক্স। আবার ছেলে সঙ্গে নেই বলে ট্রোলও হয়েছেন।

এর মধ্যে খবর রয়েছে তিনি সলমন খানের রিয়্যালিটি শো বিগ বসের বাড়ির সদস্য হতে চলেছেন। আর সেখানে যাওয়া মানেই অনেক দিন পরিবারের থেকে দূরে থাকা। তাই কি সঙ্গীর সঙ্গে এই ভ্রমণ। ছেলে ইশান থেকেও থাকতে হবে দূরে। আবার হতে হবে ট্রোলের স্বীকার। কিন্তু নুসরত তো নুসরতই। তিনি কখনওই কোনও ট্রোলকে পাত্তা দেননি। এবারও দেবেন না। তবে বিগ বসের বাড়িতে গিয়ে তিনি তাঁর কোন রূপ দর্শক এবং ভক্তদের দেখাবেন, তা জানতে আগ্রহী সকলেই।