Tollywood Gossip: উইকেন্ড উত্তাল পার্টিতে, ‘প্রেমিকদের’ নিয়ে জমজমাট সেলিব্রেশন শ্রাবন্তী-নুসরতদের

Tollywood Gossip: ছ'য় জনেরই হাসিমুখ। যশ জড়িয়ে আছেন নুসরতকে। ছবি তুলছেন রাজকুমারই। ওদিকে শ্রাবন্তী ও অভিরূপের মুখেও চওড়া হাসি।

Tollywood Gossip: উইকেন্ড উত্তাল পার্টিতে, 'প্রেমিকদের' নিয়ে জমজমাট সেলিব্রেশন শ্রাবন্তী-নুসরতদের
প্রেমিক-প্রেমিকাদের পার্টি নাইট- বাঁ দিক থেকে-- রাজকুমার, তনুশ্রী, নুসরত, যশ, শ্রাবন্তী ও ডান দিকে অভিরূপ।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

May 29, 2022 | 1:58 PM

শনিবারের রাত। শহর আচ্ছন্ন পার্টি মুডে। চলছে উত্তাল সেলিব্রেশন। বাদ পড়লেন না তারকারাও। মনের মানুষদের নিয়ে তাঁরাও সামিল হলেন পুরোদস্তুর সেলিব্রেশনে। নুসরত জাহান কাছে পেয়ে গেলেন যশ দাশগুপ্তকে। ওদিকে তনুশ্রী চক্রবর্তীও কাছে পেলেন ব্যবসায়ী প্রেমিক রাজকুমার গুপ্তকে। বাদ গেলেন না শ্রাবন্তীও। হাজির তাঁরও রিউমারড প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী। ছয় জনের ছোট্ট গ্রুপ, তাতে কী? সেলিব্রেশনে খামতি হল না একটুকুও।

ছ’য় জনেরই হাসিমুখ। যশ জড়িয়ে আছেন নুসরতকে। ছবি তুলছেন রাজকুমারই। ওদিকে শ্রাবন্তী ও অভিরূপের মুখেও চওড়া হাসি। পার্টিযে হয়েছে ভালই সে কথায় নিজেই জানিয়েছেন রাজকুমার। শ্রাবন্তী, নুসরত ও তনুশ্রী– আপাত দৃষ্টিতে প্রতিদ্বন্দ্বী হলেও তাঁদের সম্পর্ক যে বেজায় ভাল এ কথা ইন্ডাস্ট্রির প্রায় সকলেই জানেন। নুসরত যখন অন্তঃসত্ত্বা তখন এই দুই বন্ধুকেই দেখা গিয়েছিল তাঁর পাশে। ট্রোল থেকে নুসরতকে রক্ষা করা যেন হয়ে উঠেছিল তাঁদের দায়িত্ব। তাঁদের তিন জনের একটি ছবিও ভাইরাল হয়। ওই ছবিতেই প্রথম দেখা যায় নুসরতের বেবিবাম্প। অন্যদিকে বহু বছর ধরেই পেশায় ব্যবসায়ী রাজকুমারের সঙ্গে সম্পর্কে রয়েছেন তনুশ্রী। শ্রাবন্তী যদিও অভিরূপকে নিয়ে এখনও কোনও অফিসিয়াল মন্তব্য করেননি। তবে শোনা আজ্য রোশনের পর তিনি এখন মজেছেন অভিরূপেই। শ্রাবন্তী যে আবাসনে থাকেন সেখানেই নাকি তাঁর এই নতুন প্রেমিকের বাস। তাঁর ঘনিষ্ঠ মহল সেটিই দাবি করে।

মাঝেমধ্যেই ফাঁক পেলেই একসঙ্গে পার্টি মোডে দেখা যায় তাঁদের। যেমন দেখা গেল আবারও। উল্লেখ্য, শনিবারই নিজের কেন্দ্র বসিরহাটে কালীপুজো উপলক্ষে হাজির হয়েছিলেন নুসরত। সেখানে নিজের হাতে মা কালীর ভোগও রান্না করতে দেখা যায় তাঁকে। কাজ সেরে কলকাতায় ফিরেই কি পার্টি মোড অন? নাকি ছবিটি পুরনো? সে যাই হয়ে যাক না কেন ভালবাসার মানুষের সঙ্গে উদযাপনে আর বাধাই বা কোথায়?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla