প্রয়াত তরুণ কুমারের জামাই, টিকার দ্বিতীয় ডোজ নেওয়ার পরেই অসুস্থতা, দাবি পরিবারের

TV9 বাংলার তরফে ত্বরিতার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, করোনায় আক্রান্ত হননি পান্নালাল বাবু। তাঁর কথায়, "সোমবার করোনার দ্বিতীয় টিকা নিয়েছিলেন উনি। তারপর থেকেই অস্বস্তি অনুভব করেন। শুক্রবার রাতে হঠাৎই বাড়াবাড়ি হয়। বুকে ব্যথা শুরু হয়। সকালে এই ঘটনা"। 

প্রয়াত তরুণ কুমারের জামাই, টিকার দ্বিতীয় ডোজ নেওয়ার পরেই অসুস্থতা, দাবি পরিবারের
পান্নালাল বন্দ্যোপাধ্যায়
Follow Us:
| Updated on: May 15, 2021 | 7:09 PM

মনখারাপের খবর উত্তম কুমার এবং তরুণ কুমারের পরিবারে। প্রয়াত হলেন তরুণ কুমারের জামাই পান্নালাল বন্দ্যোপাধ্যায়। বাবাকে হারালেন অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায়। শ্বশুর মশাইকে হারালেন অভিনেত্রী ত্বরিতা বন্দ্যোপাধ্যায়। শনিবার সকালেই তিনি প্রয়াত হয়েছেন বলে, পান্নালালবাবুর পরিবার সূত্রে খবর।

TV9 বাংলার তরফে ত্বরিতার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, করোনায় আক্রান্ত হননি পান্নালাল বাবু। তাঁর কথায়, “সোমবার করোনার দ্বিতীয় টিকা নিয়েছিলেন উনি। তারপর থেকেই অস্বস্তি অনুভব করেন। শুক্রবার রাতে হঠাৎই বাড়াবাড়ি হয়। বুকে ব্যথা শুরু হয়। সকালে এই ঘটনা”।

আরও পড়ুন- কাল থেকে বন্ধ ধারাবাহিকের শুটিং? কী জানাচ্ছেন পরিচালক-প্রযোজকরা 

তবে কি টিকা নেওয়া এবং বুকে ব্যথার মধ্যে কোনও যোগাযোগ রয়েছে? পার্শ্বপ্রতিক্রিয়া? এ ব্যাপারে  TV9 বাংলার পক্ষ থেকে চিকিৎসক শুদ্ধসত্ত্ব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন, কোভিডের টিকা নেওয়ার ক্ষেত্রে হার্টের সমস্যার কোনও যোগসূত্র নেই। পারিবারিকসূত্রে হার্টের সমস্যাজনিত রোগ থাকলে তা রোগী মৃত্যুর কারণ হয়ে উঠতে পারে।

চারপাশে শোকের ছায়া আর মনখারাপের পাহাড়। করোনায় থাবায় বিষাদ জমছে সর্বত্র। সুখবরের আশায় বসে গোটা দেশ ও রাজ্য। রোজই কিছু না কিছু মনখারাপের খবর আসছে টলিপাড়া থেকেও। এরই মধ্যে এই খবরে ভারাক্রান্ত বন্দ্যোপাধ্যায় পরিবার।