‘সিঁদুর’ নিয়ে সোশ্যালে মন্তব্য রোশনের, টার্গেটে কি শ্রাবন্তী?

শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা পোস্টে দেখা যাচ্ছে, এখনও সিঁদুর পরে রয়েছেন তিনি। তবে তা তাঁর আগের তোলা কোনও ছবি কিনা, তা স্পষ্ট নয়।

‘সিঁদুর’ নিয়ে সোশ্যালে মন্তব্য রোশনের, টার্গেটে কি শ্রাবন্তী?
রোশন এবং শ্রাবন্তী।
Follow Us:
| Updated on: Jan 16, 2021 | 6:24 PM

শ্রাবন্তী (Srabanti) এবং রোশন (Roshan Singh)। আদৌ কি এই সেলেব দম্পতির বিবাহিত সম্পর্ক এখনও রয়েছে? এ নিয়ে দিন কয়েক ধরেই সোশ্যাল মিডিয়ায় (Roshan Singh Instagram) জোরদার আলোচনা হচ্ছে। টলিউড ইন্ডাস্ট্রিতেও চলছে নানা জল্পনা। শ্রাবন্তী এবং রোশনের কিছু পোস্ট দেখার পর নেট নাগরিকদের মধ্যে তৈরি হয়েছে এই কৌতূহল। সেই জল্পনা ফের বাড়িয়ে দিলেন রোশন।

সদ্য সোশ্যাল ওয়ালে একটি পোস্ট শেয়ার করেছেন রোশন। যেখানে লেখা রয়েছে, ‘পারস্পরিক বিশ্বাসের মধ্যেই সুখী দাম্পত্য নির্ভর করে। বিয়ের গুরুত্ব বোঝাতে সিঁদুর খুব দুর্বল চিহ্ন।’ এই পোস্ট শেয়ার করে রোশন লিখেছেন, “এই বক্তব্যের সঙ্গে আমি সম্পূর্ণ সহমত। যে সব মহিলা স্বামী বা প্রাক্তনের আপত্তি সত্ত্বেও কিছু মহিলা সিঁদুর পরেন, তাঁদের ঘৃণা করি।”

আরও পড়ুন, অভিষেক বচ্চনের কোন কোন সিক্রেট শেয়ার করল ইনায়ৎ?

শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা পোস্টে দেখা যাচ্ছে, এখনও সিঁদুর পরে রয়েছেন তিনি। তবে তা তাঁর আগের তোলা কোনও ছবি কিনা, তা স্পষ্ট নয়। তাহলে কি রোশনের আপত্তি সত্ত্বেও সিঁদুর পরেন শ্রাবন্তী? নাকি দাম্পত্য কলহ যাতে বাইরে না আসে, তার জন্য এই সাজ তাঁর? এই প্রশ্ন যেমন উঠছে, একই সঙ্গে রয়েছে মুদ্রার উল্টো পিঠও।

সোশ্যাল অডিয়েন্সের একটা অংশের মনে হয়েছে, সিঁদুর পরা যদিও বিবাহিতদের একটি সামাজির রীতি, কিন্তু তবুও যিনি পরছেন, এটা তাঁর ইচ্ছে বা স্বাধীনতার বিষয়। সুতরাং সিঁদুর পরার সিদ্ধান্ত একান্তই শ্রাবন্তীর হওয়া উচিত বলে মনে করছেন তাঁরা। আর রোশনের পোস্টও এই বিষয় কেন্দ্রিক হতেই হবে, তারও কোনও মানে নেই। যদিও এ বিষয়ে শ্রাবন্তী বা রোশন এখনও পর্যন্ত কেউই মুখ খোলেননি।

অন্যদিকে দিন কয়েক আগে ইনস্টাগ্রামে কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন শ্রাবন্তী। তাঁর পারিবারিক জীবন নিয়ে চরম ট্রোলিংয়ের মুখে পড়তে হয় নায়িকাকে। এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে তাঁর। রোশনের সঙ্গেও দাম্পত্য সমস্যা শুরু হওয়ার গুঞ্জন উঠতেই সোশ্যাল অডিয়েন্সের একটা অংশ ট্রোলিং শুরু করে। সম্ভবত তা বন্ধ করতেই এই পদক্ষেপ নিয়েছেন তিনি। অন্যদিকে নিজের ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন এবার রোশনও বন্ধ করে দিলেন। ট্রোলিং থেকে দূরে থাকতেই সচেতন ভাবে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে কি না, তা নিয়ে অবশ্য এখনও পর্যন্ত প্রকাশ্যে কেউই মুখ খোলেননি।

আরও পড়ুন, ‘কামিং সুন’, কী চমক নিয়ে আসছেন শ্রীলেখা?