Aindrila Sharma Death: নিথর ঐন্দ্রিলার পা ধরে প্রণাম সব্যসাচীর, ঠায় বসে রইলেন পাশে

Aindrila Sharma Death: গত ১ নভেম্ব র ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন ঐন্দ্রিলা শর্মা। সব্যসাচীই তাঁর গাড়িতে করে অভিনেত্রীকে ভর্তি করেন শহরের এক বেসরকারি হাসপাতালে।

Aindrila Sharma Death: নিথর ঐন্দ্রিলার পা ধরে প্রণাম সব্যসাচীর, ঠায় বসে রইলেন পাশে
অঝোরে কান্না সব্যসাচীর, ঠায় বসে রইলেন পাশে
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Nov 21, 2022 | 4:49 PM

শেষকৃত্যের জন্য তখন দেহ পৌঁছেছে কেওড়াতলায়। ঐন্দ্রিলা শর্মাকে নিজের হাতে সাজিয়ে দিয়েছেন দিদি। আর কিছুক্ষণের মধ্যেই পঞ্চভূতে বিলীন হয়ে যাবেন অভিনেত্রী। ঠিক এমনই এক সময়ে দেখা গেল সব্যসাচী চৌধুরীকে। মুখ চোখ বিধ্বস্ত, মনে আকুতি ‘যেতে নাহি দিব’। তবু যেতে তো দিতে হয়। নিথর ঐন্দ্রিলার মুখের দিকে এক দৃষ্টে তাকিয়ে রয়েছেন সব্যসাচী। চোখের জল শুকিয়ে গিয়েছে গালেই। হঠাৎই ঐন্দ্রিলার পা ধরে  কাঁদতে দেখা যায় তাঁকে। চুম্বনে ভরিয়ে দেন পা। করলেন প্রণামও। যে লড়াই ২৪ বছরের মেয়েটি করেছে তাঁকেই যেন কুর্নিশ প্রেমিকের। ওই পা আর তো ছোঁয়া হবে না তাঁর। নিজের হাতে পরিয়ে দিলেন চন্দন। তাকিয়ে রইলেন একদৃষ্টে… এক ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতেই দেখা গিয়েছে এমনই এক হৃদয় বিদারক দৃশ্য। যা দেখে জল ধরে রাখতে পারেননি নেটিজেনরাও। তাঁদের একটাই প্রশ্ন, ‘কতটা পথ পেরলে তবে সব্যসাচীর মতো প্রেমিক হওয়া যায়?’

গত ১ নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন ঐন্দ্রিলা শর্মা। সব্যসাচীই তাঁর গাড়িতে করে অভিনেত্রীকে ভর্তি করেন শহরের এক বেসরকারি হাসপাতালে। এরপর ২০ দিন চলে লড়াই। কিন্তু শনিবার রাতে প্রায় দশবার হৃদরোগে আক্রান হন ঐন্দ্রিলা শর্মা। এরপরেই রবিবার দুপুরে অঘটন।

২০১৭ সালে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। প্রথম অভিনয় করেছিলেন ‘ঝুমুর’ ধারাবাহিকের মধ্যে দিয়ে। সেখান থেকেই আলাপ সব্যসাচী চৌধুরীর সঙ্গে। এরপর জিয়নকাঠি ধারাবাহিকে দেখা যায় তাঁকে। জীবনে দু’বার ক্যানসারকে হারিয়ে ফিরে এসেছিলেন তিনি। সকলেই আশা করেছিলেন এবারেও তিনি ফিরে আসবেন। ঐন্দ্রিলা ফিরলেন না। চলে গেলেন না ফেরার দুনিয়ায়।

 

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla