ফের স্বমহিমায় ফিরে এলেন সায়ন্তিকা

গত একমাস ধরে সায়ন্তিকার সোশ্যাল মিডিয়ায় শুধু ভোট-প্রচারের পোস্ট। তাঁর ‘হট গার্ল’ইমেজ নিমেষে উধাও। আপাতত যুদ্ধ শেষ।

  • TV9 Bangla
  • Published On - 18:17 PM, 5 Apr 2021
ফের স্বমহিমায় ফিরে এলেন সায়ন্তিকা
সায়ন্তিকা বন্দ্যোপাধ্য়ায়

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তিনি এখন শুধুমাত্র অভিনেত্রী নন,তৃণমূল প্রার্থীও। বিধানসভো ভোটে বাঁকুড়া থেকে তিনি দাঁড়িয়েছিলেন তৃণমূলের হয়ে। সায়ন্তিকার রাজনীতি আসা নিয়ে তেমন কোনও জল্পনা-কল্পনা ছিল না। রাজনীতিতে এসেই তিনি ভোটযুদ্ধে নেমে পড়েছিলেন। গত এক মাস ধরে তৃণমূলের হয়ে নাগাড়ে প্রচার করে গিয়েছেন। নিজের সিনেমার চোখা চোখা ডায়লগ থেকে শুরু করে বাঁকুড়ার বাড়ি-বাড়ি গিয়ে টানা একমাস প্রচার করে গিয়েছেন তিনি।

গত একমাস ধরে সায়ন্তিকার সোশ্যাল মিডিয়ায় শুধু ভোট-প্রচারের পোস্ট। তাঁর ‘হট গার্ল’ইমেজ নিমেষে উধাও। গত একমাস ধরে সোশ্যল মিডিয়ায় তিনি কেবল ‘প্রার্থী’ সায়ন্তিকা। আপাতত যুদ্ধ শেষ। আগের সপ্তাহেই বাঁকুড়ায় ছিল ভোট। দলে দলে মানুষ ভোট দিয়েছেন। ভাগ্য নির্ধারণ হবে ২ মে। আর প্রচারের চাপ নেই। বাড়ি বাড়ি গিয়ে ভোট চাওয়া নেই! আপাতত ছুটি মিলেছে সায়ন্তিকার। তিনি আবার স্বমহিমায় ফিরে এসেছেন। কত দিন পর আবার সেই ‘নায়িকা’ সায়ন্তিকা ফিরে এলেন সোশ্যাল মিডিয়ায়। আর বাংলার মা-বোনেদের সাজ নয়, একেবারেই নায়িকাসুলভ সাজে সায়ন্তিকা।কালো টি-শার্ট, কালো লেগ-ইনস, মাথায় টুপি, চোখে সানগ্লাস—একেবারে নায়িকাসুলভ ভঙ্গিমায় পোজ দিলেন সায়ন্তিকা। সেই ছবি ইনস্টাগ্রামে তিনি পোস্টও করেছেন। পোস্ট করে সায়ন্তিকা লিখেছেন, “কম্পমান( vibing)”। বোঝাই যাচ্ছে, নায়িকা তাঁর পুরনো ‘ভাইব’কে খুঁজে পেয়েছেন। সেই ‘নায়িকা’ সায়ন্তিকাকে ফিরে পেয়ে স্বাভাবিকভাবে উচ্ছসিত ফ্যানরা। ভেসে গিয়েছে কমেন্ট-বক্স।

আরও পড়ুন :‘ঐতিহাসিক মিছিলে’ যাননি যাঁরা, তাঁদের নিয়ে ‘চিন্তা ভাবনা করবে’ ফেডারেশন, প্রেসিডেন্ট স্বরূপ বিশ্বাসের বার্তায় বিতর্ক

আগামী ২ মে ভাগ্যনির্ধারণ। তত দিন ‘নায়িকা’মুডে সায়ন্তিকা।সায়ন্তিকাকে শেষ দেখা গিয়েছিল রাজ চক্রবর্তীর ‘শেষ থেকে শুরু’-তে। জিৎ,কোয়েল মল্লিক, ঋতাভরী ছিলেন সেই ছবিতে। কয়েকদিন আগেই সায়ন্তিকা নিজের একটি নাচের স্কুল খুলেছেন। অবশ্য তিনি এখন ব্যস্ত ভোট নিয়ে। তাঁর সিনেমা-জীবন কোন দিকে যাবে তা এখনই বলা যাচ্ছে না। আপাতত সায়ন্তিকা ‘পাখির চোখ’ দেখছেন বাঁকুড়াকে।