‘ফিরে তাকানো বারণ’, কেন এমন বললেন ইশা?

'সোয়েটার'-এর গানের সঙ্গে ছন্দ মিলিয়েই কি অভিনেত্রী লিখলেন ‘ফিরে তাকানো বারণ’? নাকি এর পেছনে আছে কোনও গভীর ব্যঞ্জনা?

  • TV9 Bangla
  • Published On - 19:38 PM, 7 Apr 2021
‘ফিরে তাকানো বারণ’, কেন এমন বললেন ইশা?
ইশা সাহা

ইশা সাহা। টলি-পাড়ায় এখন অন্যতম ব্যস্ত নায়িকা। সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট সক্রিয়। প্রতিদিনই নানা রকম পোজ দিয়ে ছবি পোস্ট করেন। সঙ্গে মাঝে মাঝেই ইঙ্গিতপূর্ণ ক্যাপশান। সদ্যই সোশ্যাল মিডিয়ায় তিনি একটি ছবি পোস্ট করেছেন। ভারী স্নিগ্ধ সেই ছবি। হলুদ রঙের খেসের শাড়ি আর কানে ঝুমকো পরে ইশাকে চমৎকার দেখাচ্ছে। ক্যামেরার দিকে ফিরে তাকিয়ে পোজ দিয়ে একটা ইঙ্গিতপূর্ণ ক্যাপশন লিখেছেন অভিনেত্রী, “ফিরে তাকানো বারণ”। এমন কেন লিখলেন নায়িকা?

ইশা ‘সোয়েটার’-এর মুখ্য চরিত্রে ছিলেন। এই ছবির বিখ্যাত গান ‘প্রেমে পড়া বারণ’ বাংলার মানুষকে নড়িয়ে দিয়েছে। এই গান এখন মানুষের মুখে মুখে। সবাই গুন গুন করে। এই গানের স্রষ্টা সঙ্গীত পরিচালক রণজয় ভট্টাচার্য। গেয়েছেন লগ্নজিতা। তাঁর ছবির গানের সঙ্গে ছন্দ মিলিয়েই কি অভিনেত্রী লিখলেন ‘ফিরে তাকানো বারণ’? এ কি নিছকই ছন্দের মিল? নাকি এর পেছনে আছে কোনও গভীর ব্যঞ্জনা?

 

View this post on Instagram

 

A post shared by Ishaa Saha (@ishaasaha_official)

ইন্ডাস্ট্রিতে কান পাতলেই গুঞ্জন শোনা যাচ্ছে সদ্যই ইশার প্রেম ভেঙেছে। সিরিয়ালের একজন অভিনেতার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল ইশার। কিন্তু সেই প্রেমে এখন ফাটল ধরেছে। কেন ভাঙল এই প্রেম? তা অবশ্য রহস্যই। কিন্তু ইশার জীবনে প্রেম এখন অতীত। সেই রোম্যান্টিক অতীতের দিকে কি আর ফিরে তাকাতে চান না অভিনেত্রী? তাই কি এমন ইঙ্গিতপূর্ণ ক্যাপশন?

ইশা সম্প্রতি দেবের বিপরীতে ‘গোলন্দাজ’-এর শুটিং শেষ করলেন। ইন্দ্রনীল সেনগুপ্তের সঙ্গে ‘তরুলতার ভূত’-এও তাঁকে দেখা যাবে।

আরও পড়ুন :‘বিয়ে করলেন ঋতাভরী’! ভুল খবর বিশ্বাস করবেন না, আর্জি অভিনেত্রীর