Tollywood Inside: প্রসেনজিৎ থেকে মিমি-শুভশ্রী, টলিউডের একাধিক স্টারের নামে অভিযোগ সোহমের

Tollywood Inside: সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে তাঁর খোয়া যাওয়া লাল সুটকেস নিয়ে। টলিপাড়ার একাধিক স্টারকে এবার কাঠগোড়ায় দাঁড় করালেন তিনি।

Tollywood Inside: প্রসেনজিৎ থেকে মিমি-শুভশ্রী, টলিউডের একাধিক স্টারের নামে অভিযোগ সোহমের
Follow Us:
| Edited By: | Updated on: Feb 10, 2023 | 5:51 PM

অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। বরাবরই খুব মজার মানুষ। ঝড়ের গতিতে ভাইরাল তাঁর এক একটি পোস্ট বর্তমানে। গত একদিন ধরে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে তাঁর খোয়া যাওয়া লাল সুটকেস নিয়ে। টলিপাড়ার একাধিক স্টারকে এবার কাঠগোড়ায় দাঁড় করালেন তিনি। শুটিং-এ গিয়ে তিনি ফেলে আলেন তাঁর লাল সুটকেস, তাই বলে তা নিয়ে টলিপাড়া এসব করবে? কেউ ক্রিকেট খেলছে, কেউ আবার তা নিয়ে ঘুরতে চলে গিয়েছে। তাই এবার সকলকের নামে ধরে ধরে অভিযোগ করছেন অভিনেতা সোহম চক্রবর্তী। যা দেখা মাত্রই সকলের চক্ষু চড়কগাছ। যদিও এই মর্মে সেলেবরা মুখ না খুললেও, একটা বিষয় স্পষ্ট হয়ে গিয়েছে, যে সোহম রীতিমত মাঠে নেমে পড়েছে প্রচারে। তবে না, সত্যি সত্যি টলিপাড়ার বিরুদ্ধে অভিযোগ নিয়ে নয়। বরং সকল সেলেবদের ছবিতে নিজের লাল সুটকেস ঢুকিয়ে দিয়ে তিনি এমনই মজার মজার পোস্ট শেয়ার করে চলেছেন।

কখনও পরমব্রত চট্টোপাধ্যায়, কখনও আবার মিমি চক্রবর্তী। তাঁর পোস্টের তালিকায় রয়েছেন দেব (Dev), মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhasree Ganguly), প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee), পায়েল সরকার (Paayel Sarkar), অঙ্কুশ হাজরা (Ankush Hazra), পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) সকলেই।
বিষয়টা আর কিছুই নয়, তাঁর নতুন ছবি ‘এল এস ডি, লাল স্যুটকেসটা দেখেছেন?’।

ছবির প্রচারেই ব্যস্ত রয়েছেন তিনি। ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছেন সায়নী ঘোষ, কাঞ্চন মল্লিক, লাবণী সরকার, সুমিত সমাদ্দার, জুন মাল্য, অভিজিৎ গুহ, সুব্রত মুখোপাধ্যায় প্রমুখেরা। এই ছবি মুক্তি পাবে আগামী ১০ ফেব্রুয়ারি। তারই আসে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেতা। সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিলেন তিনি। মুহূর্তে ভাইরাল এক একটি পোস্ট।