‘এটা সত্যিই খুব বিরক্তিকর’, কোন বিষয় নিয়ে সরব শ্রাবন্তী?

ইন্ডাস্ট্রির ভিতরে তো বটেই, সোশ্যাল মিডিয়াতেও অনুরাগীরা এ নিয়ে চর্চা করছেন।

‘এটা সত্যিই খুব বিরক্তিকর’, কোন বিষয় নিয়ে সরব শ্রাবন্তী?
মোবাইলে মগ্ন শ্রাবন্তী। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Dec 08, 2020 | 8:24 PM

অভিনয় তাঁর পেশা। পেশার খাতিরে শিরোনামে থাকেন তিনি। কিন্তু তাঁর ব্যক্তিজীবন নিয়েও চর্চা হয় বিভিন্ন মহলে। তিনি অর্থাৎ শ্রাবন্তী (Srabanti)। সম্প্রতি স্বামী রোশনের (Roshan) সঙ্গে তাঁর ব্যক্তি সম্পর্ক নিয়ে জোর জল্পনা চলছে। ইন্ডাস্ট্রির ভিতরে তো বটেই, সোশ্যাল মিডিয়াতেও অনুরাগীরা এ নিয়ে চর্চা করছেন। কখনও বা ট্রোলিংয়ের মুখেও পড়তে হচ্ছে নায়িকাকে।

সদ্য সমাজ সচেতনার লক্ষ্যে বার্তা দিয়েছেন শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ায় ভিডিওর মাধ্যমে শেয়ার করেছেন তাঁর বক্তব্য। তিনি বলেন, “অনেক সময় দেখছি মাস্ক পরে চেনা মানুষকেই চেনা যাচ্ছে না। আর এটা সত্যিই খুব বিরক্তিকর। আমাকে দেখে হয়তো হাসছে, আমি তাকে দেখে রিঅ্যাক্টই করতে পারছি না। এই প্যানডেমিক সিচুয়েশনে অনেককেই দেখছি রাস্তায় মাস্ক ছাড়া ঘুরছে। প্লিজ এটা করবেন না। ওয়্যার মাস্ক।”

আরও পড়ুন, ডোলান্ড নয়, আমাকে ডোনাল্ড বললেই আমি খুশি: জয়জিৎ

ইদানিং শ্রাবন্তীর যে কোনও বক্তব্যই কি রোশনকে ইঙ্গিত করে, তা নিয়ে চর্চা চলছে। কখনও বা রোশনের কোনও পোস্ট দেখে নেটিজেনরা মনে করছেন, এ নির্ঘাৎ তির্যক ভাবে শ্রাবন্তীকে বিঁধতেই মন্তব্য করা হয়েছে। সদ্য রোশন একটি পোস্ট শেয়ার করেছিলেন। যেখানে লেখা ছিল, পারস্পরিক বিশ্বাসের মধ্যেই সুখী দাম্পত্য নির্ভর করে। বিয়ের গুরুত্ব বোঝাতে সিঁদুর খুব দুর্বল চিহ্ন।’ এই পোস্ট শেয়ার করে রোশন লিখেছিলেন, “এই বক্তব্যের সঙ্গে আমি সম্পূর্ণ সহমত। যে সব মহিলা স্বামী বা প্রাক্তনের আপত্তি সত্ত্বেও কিছু মহিলা সিঁদুর পরেন, তাঁদের ঘৃণা করি।”

আরও পড়ুন, বউ বলেছে, এতদিন তো আমি জানতামই, এবার গোটা পৃথিবী জানে ‘মকবুল’ কত অনুগত: সাজি চৌধুরি

এখনও পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি শ্রাবন্তী বা রোশন। এমনকি তাঁদের সোশ্যাল পোস্টেরও নির্দিষ্ট কাউকে উদ্দেশ্য করে করা কিনা, তাও ব্যখ্যা করেননি। তবে সূত্রের খবর, দাম্পত্য সম্পর্কে কিছু সমস্যা হওয়ার কারণে বেশ কিছুদিন ধরে আলাদা থাকছেন তাঁরা।