ভাল থাকতে চান শ্রাবন্তী, বিশেষ ব্যক্তির জন্য কি ইঙ্গিতপূর্ণ পোস্ট?

কিছুদিন আগে ইনস্টাগ্রামে কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন শ্রাবন্তী। পারিবারিক জীবন নিয়ে চরম ট্রোলিংয়ের মুখে পড়তে হয় নায়িকাকে। এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে তাঁর।

ভাল থাকতে চান শ্রাবন্তী, বিশেষ ব্যক্তির জন্য কি ইঙ্গিতপূর্ণ পোস্ট?
শ্রাবন্তী। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Feb 19, 2021 | 7:38 PM

ফিল গুড পজিশনে থাকতে চান তিনি। অর্থাৎ অভিনেত্রী (Actress) শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti)। পরিস্থিতি যাই হোক না কেন, পজ়িটিভিটি এবং আত্মবিশ্বাসে ভরপুর রাখতে চান নিজেকে।

কিন্তু শ্রাবন্তী একা নন। ফিল গুড পজিশনে থাকতে চান বিশেষ কারও সঙ্গে। তাঁকে কোনও ভাবেই চলে যেতে দিতে চান না। নিজের মনের ভাব এভাবেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ করলেন অভিনেত্রী। তাঁর ইনস্টা স্টোরিতেই মিলেছে এমন ইঙ্গিত। কিন্তু বিশেষ কোন মানুষের কথা বলতে চাইলেন, তা অবশ্য স্পষ্ট করেননি তিনি।

আরও পড়ুন, ‘সেলেব্রিটিদের সেল চলছে’, ফেসবুকে শিল্পীদের নিয়ে মন্তব্যের পর আর কী-কী বললেন শ্রীলেখা?

শ্রাবন্তী কি কোনও ভাবে রোশনের দিকে এই ইঙ্গিত করেছেন? না! এ বিষয়ে প্রকাশ্যে মুখ খোলেননি তিনি। তবে রোশনের সঙ্গে তাঁর দাম্পত্য সম্পর্ক যে আর সোজা পথে হাঁটছে না, ইন্ডাস্ট্রিতে গত কয়েক মাস ধরেই এই জল্পনা রয়েছে। শোনা গিয়েছে, এখন নাকি আলাদা থাকেন তাঁরা। TV9 বাংলাকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে কার্যত সে কথা কিছুটা হলেও স্বীকার করে নিয়েছেন রোশন।

post

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি।

অন্যদিকে শ্রাবন্তীর পোস্টে রয়েছে আরও এক ইঙ্গিত। নিজের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যতটা তুমি বিশ্বাস করো, তার থেকেও বেশি সাহসী, যতটা স্ট্রং তোমাকে দেখে মনে হয়, তুমি তার থেকেও বেশি স্ট্রং এবং যতটা তুমি ভাব, তার থেকেও বেশি স্মার্ট।’ এই কঠিন সময়ে নিজের কনফিডেন্স বাড়াতেই কি এই পোস্ট? জ্ল্পনা চলছে তা নিয়েও।

কিছুদিন আগে ইনস্টাগ্রামে কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন শ্রাবন্তী। পারিবারিক জীবন নিয়ে চরম ট্রোলিংয়ের মুখে পড়তে হয় নায়িকাকে। এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে তাঁর। রোশনের সঙ্গেও দাম্পত্য সমস্যা শুরু হওয়ার গুঞ্জন উঠতেই সোশ্যাল অডিয়েন্সের একটা অংশ ট্রোলিং শুরু করে। সম্ভবত তা বন্ধ করতেই এই পদক্ষেপ নিয়েছেন তিনি।

আরও পড়ুন, ছেলে নাকি মেয়ে? করিনাকে পাঠানো উপহারের রঙে কি কোনও ইঙ্গিত রয়েছে?