Vacation Trip: ব্যস্ততা থেকে খানিক মুক্তি, ছুটির মেজাজে ইউভানকে নিয়ে বিদেশে রাজ-শুভশ্রী

Raj-Subhashree: টলিউডে রাজ-শুভশ্রী অন্যতম ব্যস্ত জুটি বললে খুব ভুল বলা হবে না। সর্বক্ষণ ব্যস্ততার মাঝেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁরা নিত্য যোগাযোগ রেখে থাকেন ভক্তদের সঙ্গেও।

Vacation Trip: ব্যস্ততা থেকে খানিক মুক্তি, ছুটির মেজাজে ইউভানকে নিয়ে বিদেশে রাজ-শুভশ্রী
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Jul 05, 2022 | 1:46 PM

জন-প্রতিনিধি হওয়ার দরুণ রাজ চক্রবর্তীর সঙ্গে সাধারণ মানুষের নিত্য যোগাযোগ থাকে। ফলে সিনে দুনিয়ার কাজের পাশাপাশি তিনি তাঁর বিধানসভা এলাকার মানুষের জন্যও বেশ কিছুটা সময় ব্যয় করে থাকেন। অন্য দিকে শুভশ্রী ব্যস্ত রয়েছেন তাঁর ছোট্ট ইউভানকে নিয়ে। সঙ্গে ছবির কাজ তো রয়েছেই। ফলে টলিউডে রাজ-শুভশ্রী অন্যতম ব্যস্ত জুটি বললে খুব ভুল বলা হবে না। সর্বক্ষণ ব্যস্ততার মাঝেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁরা নিত্য যোগাযোগ রেখে থাকেন ভক্তদের সঙ্গেও। আর সেখানেই এবার একের পর এক ছবি শেয়ার করে রাজ-শুভশ্রী জানালেন তাঁদের ভ্যাকেশন ট্রিপের কথা।

আমেরিকার পথে আগেই পা বাড়িয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সঙ্গে ইউভান। এবার সেই সঙ্গে যুক্ত হলেন রাজও। সেখানেই সূত্রের খবর অনুযায়ী তাঁরা বঙ্গ সম্মেলনে অংশ নেবেন। রাজের চোখে চশমা সাদা শার্ট, সঙ্গে পাশে দাঁড়িয়ে শুভশ্রী ও ইউভান, ছবি শেয়ার করে নেন রাজ। অন্যদিকে ছেলের সঙ্গে সেলফি তোলার ছবি শেয়ার করে নেন শুভশ্রীও। সদ্য মুক্তি পেয়েছে বিসমিল্লা ছবির ট্রেলার। তা ঘিরে এখন চর্চায় শুভশ্রী ও ঋদ্ধি সেন। বিয়ের পর ছবির ঘরানা পাল্টেছেন শুভশ্রী। এখন চিত্রনাট্য নির্ভর ছবিতেই তিনি অংশ নিচ্ছেন।

এই খবরটিও পড়ুন

পরিণীতা থেকে শুরু করে ধর্মযুদ্ধ, হাবজি গাবজি সব ছবিই কিছু না কিছু বিশেষ গল্প বলে যায়। বর্তমানে প্রেক্ষাগৃহে চলছে হাবজি গাবজি। তবে বিসমিল্লা নিয়ে ভক্তমনে বর্তমানে কৌতুহলের পারদ তুঙ্গে। ট্রেলার মুক্তি পাওয়া মাত্রই তা ভক্তমনে প্রশ্নের সৃষ্টি করেছে যে ছবির কেন্দ্রে তবে অসমবয়সী প্রেমই কি জায়গা করে নেবে! তা এখনও স্পষ্ট নয়। আবার বৌদি ক্যান্টিন ছবির কাজও সদ্য শেষ করলেন অভিনেত্রী। সব মিলিয়ে টলিউডের এই সেলেবের হাতে এখন একাধিক কাজের চাপ। তারই মাঝে একটু ছুটি কাটানোর পরিবারকে নিয়ে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla