Madhumita Sarcar: মেঘের দেশে মধুমিতা, একান্তে এককাপ চায়ে চুমুক কিংবা ট্রেকিং, চুটিয়ে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী

Tollywood: মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা ভিডিয়ো থেকে ছবি পোস্ট করে থাকেন তিনি। ভক্তের সংখ্যা নেহাতই কম নয়।

Madhumita Sarcar: মেঘের দেশে মধুমিতা, একান্তে এককাপ চায়ে চুমুক কিংবা ট্রেকিং, চুটিয়ে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 14, 2022 | 4:41 PM

বেশকিছুদিন ধরে লাইট ক্যামেরা অ্যাকশন থেকে বিরতিতে রয়েছেন অভিনেত্রী মধুমিতা সরকার। সোশ্যাল মিডিয়ায় তিনি বরাবরই ভীষণ সক্রিয়। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা ভিডিয়ো থেকে ছবি পোস্ট করে থাকেন তিনি। ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। ফলে সকলের সঙ্গেই থাকে তাঁর নিত্য যোগাযোগ। এবার বিদেশ বিভুঁই থেকে ভাইরাল এই সেলেব কুইন। কখনও ঝরঝরে রোদে প্রকৃতির কোলে চনমনে লুক, কখনও আবার মেঘলা দিনে একটা চায়ের কাপে চুমুক। মুসৌরীতেই এখন দিন কাটছে তাঁর।

বেশ ভালই ছুটি কাটাচ্ছেন মধুমিতা, তা একপ্রকার স্পষ্ট। ইতিমধ্যেই তাঁর সোশ্যাল মিডিয়ার পাতা থেকে বেশ কিছু ছবি থেকে ভিডিয়ো ভাইরাল। রবিবারই দর্শকদের নিরাশ করলেন না তাই তিনি। সকলকে তাক লাগিয়ে মধুমিতা একের পর এক পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

ট্রেকিং-এর স্বাদ নিতে এবার পাহাড় করে মধুমিতা। ঘুরতে তাঁর বেশ ভাললাগে। তাই কাজের ফাঁকে সময় পেলেই টিভির পাখি উড়ান পথে। বর্তমানে টলিউডের অন্যতম ব্য়স্ত নায়িকা তিনি। কাজের প্রস্তাবও আসছে প্রচুর। মধুমিতা ও যশের মিউজিক ভিডিয়ো সকলের মন কেড়েছে।

এই খবরটিও পড়ুন

তবে সব কিছুর মাঝেই নিজের জন্য কিছুটা সময় রাখতে পছন্দ করেন মধুমিতা। পছন্দ করেন নিজের মত করে কিছুটা সময় কাটাতে। কাজে ফাঁকে তাই কখনও দেখা যায় তাঁকে লং ড্রাইভে বেরিয়ে পড়তে, কখনও আবার দেখা যায় একটা পোস্টে মন ভরাতে। মডেলিং থেকে শুরু করে ছোট পর্দা, বড় পর্দা, সবেতেই নিজের একশো শতাংশ উজার করে দিয়ে সকলের মন জয় করেছেন তিনি। যা বারে বারে প্রশংসার কেন্দ্রে জায়গা করে নেয়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla